AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নালিতাবাড়ীতে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম এর গণসংযোগ


নালিতাবাড়ীতে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম এর গণসংযোগ

গারো পাহাড় অধ্যুষিত শেরপুরের নালিতাবাড়ী উপজেলাকে একটি ‘মডেল ও স্মার্ট উপজেলায়’ রুপান্তরিত করার লক্ষ্যে আসন্ন নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ভোট প্রার্থনায় মাঠ চষে বেড়াচ্ছেন চেয়ারম্যান প্রার্থী নালিতাবাড়ী উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. আমিনুল ইসলাম।

উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে তিনি সাধারণ মানুষের কাছে গিয়ে ভোট প্রার্থনা এবং দোয়া চাচ্ছেন। সকাল থেকে রাত পর্যন্ত নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন তিনি। সাধারন ভোটারদের দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

জানা যায়, করোনাকালীন সময়ে নালিতাবাড়ী উপজেলার নিন্ম আয়ের মানুষদের মাঝে প্রত্যেক এলাকায় ব্যাপক ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। এলাকার শিক্ষা, সকল ধর্মীয় প্রতিষ্ঠান, ক্রীড়া ও আর্থ-সামাজিক উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন তিনি। গত উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত হওয়ার পর তার উল্লেখযোগ্য কার্যক্রমে সাধারণ ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন। আর তাই নালিতাবাড়ী উপজেলার উন্নতি এবং জনগনের পাশে থেকে সেবা করার লক্ষ্যেই তিনি ‘উপজেলা পরিষদ নির্বাচনে’ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করবেন বলে চেয়ারম্যান প্রার্থি আমিনুল ইসলাম জানান।

আগামী ১১ মে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে যেসব প্রার্থী অংশ নিতে যাচ্ছেন তাদের মধ্যে আলহাজ্ব মো: আমিনুল ইসলাম ইতিমধ্যেই আলোচনায় এসেছেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!