AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শেরপুরে হত্যা মামলার আসামী গাজীপুর থেকে গ্রেপ্তার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, শেরপুর
০৫:২৫ পিএম, ১০ মার্চ, ২০২৪
শেরপুরে হত্যা মামলার আসামী গাজীপুর থেকে গ্রেপ্তার

শেরপুর জেলার সদর উপজেলার চান্দেরনগর গেরামারা গ্রামের শাহাজামাল হত্যা মামলার অন্যতম আসামী মো. মনিরুজ্জামান মনিরকে গ্রেপ্তার  করেছে র‌্যাব-১৪।

শনিবার দিবাগত রাতে তাকে গাজীপুরের টঙ্গীর বাগানবাড়ী থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মনির শেরপুর সদরের চান্দের নগর গেরামারা এলাকার বাসিন্দা।

র‌্যাব জানায়, নিহত শাহাজামাল ও  মো. মনিরুজ্জামান মনির  পরস্পর আত্মীয় এবং প্রতিবেশী। শাহাজামালের সাথে বাড়ীর  সীমানা নিয়ে মনিরের সাথে বিরোধ চলছিল। ঘটনার  ১০/১৫ দিন পূর্বে শাহজামাল বাড়ীর সীমানায় কয়েকটি সুপারী গাছের চারা রোপন করে।  এতে গত ২০২৩ সালের ৪জুলাই সকালে ওই সুপারি গাছগুলো উঠিয়ে ফেলতে বলে। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জেরে একই দিন সকাল ৭টার দিকে  শাহাজামালের একটি গরু জনৈক নূর ইসলামের পতিত জমিতে ঘাস খাওয়ার জন্য বেঁধে রাখতে যায়। এমতাবস্থায় পূর্ব বিরোধের জেরে মনির শাহাজামালকে পিছন থেকে  ধাঁরালো দা দিয়ে  হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করে। এতে শাহাজামাল মারাক্তক ভাবে আহত হলে প্রথমে শেরপুর পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই সকাল ১১টার দিকে মৃত্যুবরণ করেন।

পরে নিহত শাহাজামালের  বাবা মো. চাঁন মিয়া বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা দায়েরের পর থেকেই মনির গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে  ছিল।

 

একুশে সংবাদ/আ.হ.প্র/জাহা

 

Link copied!