AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুন্সীগঞ্জে আওয়ামী লীগ নেতার লাশ আদালতের নির্দেশে ৫ মাস ১৮ দিন পর কবর থেকে উঠানো হলো


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মুন্সীগঞ্জ
০৭:৩৮ পিএম, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
মুন্সীগঞ্জে আওয়ামী লীগ নেতার লাশ আদালতের নির্দেশে ৫ মাস ১৮ দিন পর কবর থেকে উঠানো হলো

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে পরিকল্পিত হত্যার অভিযোগে স্ত্রীর দায়ের করা মামলার তদন্তের জন্য ৫মাস ১৮দিন পরে কবর থেকে আ‍‍`লীগ নেতা আজগর হোসেন চঞ্বল বেপারীর লাশ উত্তোলন করা হয়েছে।

 

বৃহস্পতিবার দুপুর  সাড়ে ১২টায় মুন্সীগঞ্জ জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ওমর শরীফ ফাহাদ এর উপস্থিতিতে উপজেলার বালিগাঁও ইউনিয়নের হাট বালিগাঁও কবরস্থান থেকে লাশটি উত্তোলন করা হয়।

নিহত আজগর হোসেন চঞ্চল বেপারী বালিগাঁও ইউনিয়ন আ‍‍`লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি বালিগাঁও ইউনিয়নের মৃত আরশাদ আলী বেপারীর ছেলে।

উল্লেখ্য গত ২০২৩৷ সালের ১০ সেপ্টেম্বর গভীর রাতে সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হলে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয় চঞ্চলকে।  ১২ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টা ২০মিনিটে চিকিৎসারত অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। ১৩ সেপ্টেম্বর আজগর হোসেন চঞ্চল বেপারী লাশের দাফন কাফন করা হয়েছে।
পরবর্তীতে পরিবারের মাঝে এই মৃত্যুটাকে হত্যা কান্ড বলে সন্দেহ  করে তার বিচারের দাবিতে মুন্সীগঞ্জ আদালতে মামলা দায়ের করে নিহত আজগর হোসেন চঞ্চলের স্ত্রী সুমি আক্তার।  

এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা টঙ্গীবাড়ী থানা পুলিশ পরিদর্শক (এসআই) আল মামুন বলেন, আদালতের নির্দেশে টঙ্গীবাড়ী থানায় একটি মামলা রুজু করা হয়েছে। যাহার নাম্বার ১৬(১)২৪। ওই মামলায় বিজ্ঞ আদালতের নির্দেশে ম্যাজিস্ট্রেট ও ডাক্তারের উপস্থিতিতে নিহতের লাশ কবর হতে উত্তোলন করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!