AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উপজেলা আ. লীগ সভাপতির মৃত্যুতে এমপি মকবুলের শোক


Ekushey Sangbad
শেখ সাখাওয়াত হোসেন, ভাঙ্গুড়া, পাবনা
০৬:৩৫ পিএম, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪
উপজেলা আ. লীগ সভাপতির মৃত্যুতে এমপি মকবুলের শোক

পাবনার চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মকবুল হোসেন।

ভাঙ্গুড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেল একুশে সংবাদ. কমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ত্যাগী এবং নিষ্ঠাবান এই নেতার মৃত্যু চাটমোহর আওয়ামী লীগ পরিবারের জন্য অপূরণীয় ক্ষতি উল্লেখ করে সংসদ সদস্য আলহাজ্ব মকবুল হোসেন বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলামের রুহের মাগফেরাত কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার হৃদ্‌রোগে আক্রান্ত নজরুল ইসলাম বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টা ৫০ মিনিটের দিকে মারা যান তিনি। তিনি স্ত্রী, দুই পুত্র, দুই কন্যা, আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব, অসংখ্য রাজনৈতিক সহকর্মী, শুভাকাঙ্ক্ষী এবং সমর্থক রেখে গেছেন।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বাদ জুমা চাটমোহর উপজেলার বালুচর খেলার মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় প্রথম জানাজা ও হরিপুর ইউনিয়নের আগ শোয়াইল গ্রামে দ্বিতীয় জানাজা শেষে স্থানীয় কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!