AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডিমলায় দুই মাদক কারবারি ১ হাজার ৩২৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার


Ekushey Sangbad
মহিনুল ইসলাম সুজন, ডিমলা, নীলফামারী
০৬:৩৪ পিএম, ৩ ফেব্রুয়ারি, ২০২৪
ডিমলায় দুই মাদক কারবারি ১ হাজার ৩২৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার

নীলফামারী ডিমলায় অভিযান চালিয়ে ভারতীয় ১ হাজার ৩২৫ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারি যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব ১৩।শনিবার(৩ ফেব্রুয়ারি) দুপুরে নীলফামারী র‌্যাব-১৩ সিপিসি-২ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১৩ রংপুরের অধিনায়ক কমান্ডার আরাফাত ইসলাম।

গ্রেপ্তারকৃতরা হলেন- ডিমলা উপজেলার ডালিয়া ক্লোজার পাড়া এলাকার ইনতাজ আলীর ছেলে হুমায়ুন কবির (৩৪), ডালিয়া আদর্শ পাড়া এলাকার মৃত বাবুল হোসেনের ছেলে সৈয়দ আলী (৩৫)।সংবাদ সম্মেলনে অধিনায়ক কমান্ডার আরাফাত ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা শুক্রবার(২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে ডিমলা উপজেলার খালিশা চাপানী ইউনিয়নের তিস্তা ব্যারেজ সড়ক (সরকারপাড়া) এলাকায় একটি বাঁশঝাড় থেকে এক হাজার ৩২৫ বোতল ফেন্সিডিলসহ এই দুই যুবককে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের সাথে জড়িত অন্যান্যদের গ্রেপ্তার করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃতদের নামে মাদক মামলা রুজু করে সংশ্লিষ্ট থানায় তাদের হস্তান্তর করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন নীলফামারী র‌্যাব-১৩ সিপিসি-২ লেফটেন্যান্ট কমান্ডার মোঃ মেহেদী হাসান, সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলমসহ গণমাধ্যমকর্মীরা।

 

একুশে সংবাদ/এস কে

Link copied!