AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রচন্ড শীতে গরমের উষ্ণতা ছড়ালেন পার্বত্য প্রতিমন্ত্রী


Ekushey Sangbad
আবু রাসেল সুমন, খাগড়াছড়ি
০৫:৩৮ পিএম, ১৮ জানুয়ারি, ২০২৪
প্রচন্ড শীতে গরমের উষ্ণতা ছড়ালেন পার্বত্য প্রতিমন্ত্রী

খাগড়াছড়িতে ১০ হাজার শীতার্ত অসহায়,হতদরিদ্র, ছিন্নমূল মানুষের মাঝে গরমের উষ্ণতা ছড়িয়ে দিতে শীতবস্ত্র বিতরণ করেছেন নবনিযুক্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) জেলা শহরের কদমতলী এলাকায় এ শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, পার্বত্য শান্তিচুক্তির সুফল যাতে পার্বত্যবাসী ভোগ করতে পারে সে ব্যাপারে কাজ করা হবে। সকলে মিলে পাহাড়ে শান্তিপূর্ণ সহাবস্থান ও সুষম বন্টন নিশ্চিত করা হবে।পার্বত্য জেলা পরিষদগুলোকে অধিকতর ক্ষমতায়নের জন্য কাজ করে যাবো।

পাশাপাশি বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্র আরো একবার নতুনভাবে প্রতিষ্ঠিত হয়েছে।

এ সময় খাগড়াছড়ি পৌরসভা’র মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম দিদার, জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা সুমন চৌধুরী, নির্বাহী কর্মকর্তা টিটন খীসা, প্রশাসনিক কর্মকর্তা মো. সাইফুল্লাহ, জেলা পরিষদের সদস্য খোকনেশ্বর ত্রিপুরাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

একুশে সংবাদ/এস কে 

Link copied!