AB Bank
ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নান্দাইলে নিখোঁজ ইজিবাইক চালকের মরদেহ উদ্বার


নান্দাইলে নিখোঁজ ইজিবাইক চালকের মরদেহ উদ্বার

ময়মনসিংহের নান্দাইলে নিখোঁজের দুইদিন পর  ইজিবাইকচালকের মরদেহ উদ্ধার করেছে  নান্দাইল মডেল থানা পুলিশ।

রোববার(২৮ এপ্রিল) সকাল ১১টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের মুশুল্লী কাউয়ারগাতি এলাকার ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। 

নিহত মো.আঞ্জুরুল হক (৪০) উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের চান্দুরা গ্রামের মো. জসিম উদ্দিনের ছেলে। তিনি ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। 

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, মো. আঞ্জুরুল হক গত শুক্রবার জুমার নামাজ আদায় করে বেলা ৩টার দিকে ইজিবাইক নিয়ে বের হয়ে নিখোঁজ হন। নিখোঁজের পর থেকে পরিবারের লোকজন বিভিন্ন এলাকায় খোঁজ-খবর করে সন্ধান পায়নি। 

শনিবার আঞ্জুরুল হকের পরিবার নান্দাইল মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে। পুলিশ তাঁর ব্যবহৃত মোবাইল ফোনের সূত্র ধরে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে জানতে পারে উপজেলার মুশুল্লী এলাকায় তাঁর মোবাইল ফোনটি রয়েছে। রাতে পুলিশ অভিযান চালিয়ে তাঁর খোঁজ পায়নি। 

রোববার দুপুরে মুশুল্লী এলাকায় মহাসড়কের পাশে একটি ডোবায় মরদেহ ভাসছে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ সময় মরদেহের পাশে একটি মোবাইল ফোন পাওয়া যায়। 

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ বলেন, নিখোঁজ ইজিবাইক চালকের পরিবারের জিডির মাধ্যমে গত রাতে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়। সকালের দিকে মরদেহ পাওয়া গেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযুক্তদের শনাক্ত ও ছিনতাই হওয়া ইজিবাইক উদ্ধারের চেষ্টা চলছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!