AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আত্রাইয়ে সমতা সামাজিক সংগঠনের শীতবস্ত্র বিতরণ


Ekushey Sangbad
নাজমুল হক নাহিদ, আত্রাই, নওগাঁ
১২:৩১ পিএম, ১৪ জানুয়ারি, ২০২৪
আত্রাইয়ে সমতা সামাজিক সংগঠনের শীতবস্ত্র বিতরণ

নওগাঁর আত্রাইয়ে প্রতিবছরের ন্যায় এলাকার শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে অলাভজনক ও অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সমতা সামাজিক সংগঠন। প্রতিবছর সংগঠনের সদস্য ও অন্যদের অর্থায়নে শীতবস্ত্র কিনে স্থানীয় গরীব, অসহায়, ছিন্নমূল মানুষদের মাঝে বিতরণ করে আসছে।

 

তারই ধারাবাহিকতায় শনিবার বিকেলে আত্রাই উপজেলার বিশা ইউনিয়নের মথুরাবাটী গ্রামে এলাকার ১৫০জন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।

 

এসময় উপস্থিত ছিলেন সমসপাড়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শরিফুল ইসলাম, ৬নং ওয়ার্ড সদস্য হানিফ আলী চাঁন, পারমোহনঘোষ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিএম আশফাকুল ইসলাম,সুদরানা টেকনিক্যাল কলেজের প্রভাষক সঞ্চিত কুমার দাস, সংগঠনের উপদেষ্টা বেলাল আলী, উজ্জ্বল আলী, অর্থ সম্পাদক আব্দুল আলিম, সদস্য সোহাগ আলী, শান্ত কুমার, সঞ্জয় ঘোষ, কাজল কুমার, মোয়াজ্জেম, আতিকুর, বুয়েট ছাত্র সাব্বির আহম্মেদ প্রমুখ। নিজেদের অর্থায়নের পাশাপাশি যদি কোন ব্যক্তি কিংবা সংগঠনের সহযোগিতা পেলে সংগঠনের পক্ষ থেকে চলতি শীত মৌসুমে এবং আগামীতে আরো বেশি পরিমাণ শীতবস্ত্র বিতরণের আশাব্যক্ত করেন সংগঠনের নেতৃবৃন্দরা।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!