AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
ফরিদপুর-৪

ভাঙ্গায় প্রশাসনকে কড়া হুঁশিয়ারি নিক্সন চৌধুরীর


Ekushey Sangbad
ভাঙ্গা উপজেলা প্রতিনিধি, ফরিদপুর
০৪:৫৮ পিএম, ৪ জানুয়ারি, ২০২৪
ভাঙ্গায় প্রশাসনকে কড়া হুঁশিয়ারি নিক্সন চৌধুরীর

ফরিদপুর- ৪ (ভাঙ্গা সদরপুর চরভদ্রাসন) আসনে দ্বাদশ সংসদ নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী মজিবুর রহমান  নিক্সন চৌধুরী বৃহস্পতিবার সকালে কাউলীবেড়ার ব্রাহ্মন্দী এলাকায়  নির্বাচনী এক পথসভায়  জেলা রিটার্নিং অফিসার ডিসি ও এসপিকে কড়া হুঁশিয়ারি দিয়ে বলেন, ডিসি, এসপি সাহেবকে বলবো, কাজী জাফরউল্লাহকে সুবিধা দেওয়ার চেষ্টা কইরেন না। কারণ আমরা কিন্তু জনগণের শক্তিতে অনেক শক্তিবান মানুষ। আমরা ডাক দিলে ১, দেড় লাখ, ২ লাখ লোক রাস্তায় নাইমা আসতে সময় লাগে না। কাজী জাফরউল্লাহকে আপনারা যদি একটু সুবিধা দেওয়ার চেষ্টা করেন সারা বাংলাদেশে কি হবে একটু বুইঝেন। 

আরেকটা জিনিস রইল কালকে রাতে আমি সাক্ষাৎকারে বলছি, রিটার্নিং অফিসার ডিসি সাহেবকে ফোন দিয়েছিলাম আমার গাড়ির সামনে লাঠি মিছিল রামদা দিয়া মিছিল এইগুলা একটু ব্যবস্থা নেন  শিশু খাঁর বিরুদ্ধে, না হলে কিন্তু শিশু খাঁদের বড় শিশু কাজী জাফরউল্লাহ  ঘরে থাকতে পারবে না। ব্যবস্থা নেন, ব্যবস্থা নেন, ২৫ ইউনিয়ান আর এক পৌরসভায় আর যদি একটা ঘটনা এরকম ঘটে যে আগুন জ্বলবে  সে আগুন কিন্তু নিভাইতে পারবেন না। আমাদের ভদ্রতা, এই মানে দুর্বলতা না। অন্তত আমাদের দুর্বলতা না। কত বড় সাহস আমার গাড়ির সামনে লাঠি মিছিল করে আর আপনি (ডিসি) ঘুমিয়ে আছেন? ব্যবস্থা নেন আগুন কিন্তু নিভাইতে পারবেন না। আর মাত্র একদিন আমার গাড়ির সামনে লাঠি মিছিল, রামদা মিছিল আমার কিছু করা লাগবে না আমাকে যারা ভালোবাসেন তারাই পারবে। তাদের সঙ্গে নিক্সন চৌধুরীর প্রেম আছে।

 নির্বাচন কিন্তু সুষ্ঠু হবে আমি আপনাদের  প্রতিশ্রুতি দিচ্ছি। কারণ আমরা জনগণের শক্তিতে অনেক শক্তি আমাদের আছে। গত নির্বাচনের মতন ঐরকম চেষ্টা কইরেন না। আমি আশা করব।

  তিনি তার সমর্থকদের উদ্দেশ্যে বলেন, যদি আমি ডাক দেই কোন কারনে তাহলে আপনারা কি আমার ডাকে সাড়া দেবেন? তখন সামনের সকল সমর্থক হাত উঁচু করে সমর্থন জানান। 

সভা শেষে নিক্সন চৌধুরী নিজেই স্লোগানের লিড দেন, স্লোগানের ভাষা হচ্ছে-ভাঙ্গা না কুমিল্লা? সকলে বলে ভাঙ্গা,ভাঙ্গা।

এ সময় উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আশিকুজ্জামান স্বপন, লিটু মোল্লা প্রমূখ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!