AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শালিখায় স্বতন্ত্র প্রার্থীর  ঈগল প্রতীকে গণসংযোগ ও পথ সভা অনুষ্ঠিত


Ekushey Sangbad
মনিরুল ইসলাম, শালিখা, মাগুরা
০৬:১১ পিএম, ১ জানুয়ারি, ২০২৪
শালিখায় স্বতন্ত্র প্রার্থীর  ঈগল প্রতীকে গণসংযোগ ও পথ সভা অনুষ্ঠিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-২ (মহম্মদপুর -শালিখা, মাগুরা সদর ৪ ইউনিয়ন) আসনের স্বতন্ত্র প্রার্থী মোঃ মশিয়ার রহমান সাধারণ ভোটারদের  মাঝে লিফলেট বিতরণ, গনসংযোগ এবং পথ সভা করেছেন, সোমবার শালিখা উপজেলার গঙ্গারামপুর,বুনাগাতী, আড়পাড়া, সিমাখালিসহ বিভিন্ন বাজারে ভোটারদের মাঝে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছেন।এবং শালিখা উপজেলার হরিশপুর বাজার ও কাতলী বাজারে গনসংযোগ ও পথ সভা করেছেন।

 এ সময় তিনি সাধারণ ভোটারদের সাথে মতবিনিময় করেন ও আগামী ৭জানুয়ারি  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য প্রার্থী হিসেবে ঈগল প্রতীকে ভোট প্রার্থনা করেন। 

 স্বতন্ত্র প্রার্থী মোঃ মশিয়ার রহমান সাংবাদিকদের জানান, আমাদের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঈগল প্রতীক নিয়ে  নির্বাচনের মাঠে নামতে একটু দেরি হয়েছে। ১৮ ডিসেম্বর প্রতীক বরাদ্দ পাওয়ার কথা  থাকলেও  আমাদের প্রতীক বরাদ্ধ নিয়ে একটু জটিলতা ছিল  আইনী প্রক্রিয়ার মাধ্যমে আদালত থেকে ২৮ ডিসেম্বর আমাদের নির্দেশনা দিলে,আমরা  ২৯ তারিখে ঈগল প্রতিক নিয়ে মাঠে নামতে পেরেছি আশা করছি জনগণ আমাদের পক্ষে আছে আমি আশাবাদী ৭ জানুয়ারী নির্বিচনে ঈগল প্রতীক বিপুল ভোটে বিজয় অর্জন করবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!