AB Bank
ঢাকা সোমবার, ০৪ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সিরাজগঞ্জে মুরগিবাহী কাভার্ড ভ্যানে আগুন


Ekushey Sangbad
মো. দিল, সিরাজগঞ্জ
১২:৪৮ পিএম, ৭ ডিসেম্বর, ২০২৩
সিরাজগঞ্জে মুরগিবাহী কাভার্ড ভ্যানে আগুন

সিরাজগঞ্জের শাহজাদপুরের মহাসড়কে ব্রয়লার মুরগিবাহী একটি কাভার্ড ভ্যান দাড় করিয়ে আগুন দিয়েছে দূর্বৃত্তরা। এ সময় চালককেও মারপিট করে দুর্বৃত্তরা।

বুধবার (৬ ডিসেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের টেটিয়ারকান্দা এলাকায় এই ঘটনা ঘটে। অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) মো. কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

আগুনের খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে কাভার্ড ভ্যান ও ভ্যানে থাকা কয়েক হাজার মুরগির বাচ্চা পুড়ে যায়।

ঘটনাস্থল থেকে অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) মো. কামরুজ্জামান বলেন, কাভার্ড ভ্যানটি কয়েক হাজার মুরগির বাচ্চা নিয়ে ঢাকা থেকে পাবনার ফরিদপুরে যাচ্ছিল। পথিমধ্যে শাহজাদপুরের টেটিয়ারকান্দা এলাকায় পৌঁছালে কাভার্ড ভ্যানটি দাড় করিয়ে তাতে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। আগুনে ব্রয়লার মুরগির বাচ্চাগুলো সব পুড়ে গেছে। এসময় তারা কাভার্ড ভ্যানের চালককেও কিছুটা মারপিট করে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসি এবং ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। তারা এসে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় তাৎক্ষণিক কাউকে আটক করা না গেলেও আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

প্রসঙ্গত, এর আগেও বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা কয়েক দফা অবরোধে সিরাজগঞ্জের মহাসড়কে কয়েকটি ট্রাক ও কাভার্ড ভ্যানে আগুন দেওয়ার ঘটনা ঘটে। সর্বশেষ গত রোববার (৩ ডিসেম্বর) রাত পৌনে ১০টার দিকে পাবনা-বগুড়া মহাসড়কের উল্লাপাড়া উপজেলার নবগ্রাম এলাকায় করতোয়া পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ড ভ্যানে আগুন দেয় দুর্বৃত্তরা।


একুশে সংবাদ/ম.দ.প্র/জাহা

Link copied!