AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীমঙ্গল শহরের মুন আবাসিক হোটেল থেকে অর্ধগলিত লাশ উদ্ধার


শ্রীমঙ্গল শহরের মুন আবাসিক হোটেল থেকে অর্ধগলিত লাশ উদ্ধার

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের শহরের নতুন বাজারসস্থ আবাসিক হোটেল মুনের তৃতীয় তলার একটি কক্ষ থেকে অজ্ঞাত এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

সোমবার (৪ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলে শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম সেলিম এর নেতৃত্বে শ্রীমঙ্গল থানা পুলিশের একটি টিম মরদেহ উদ্ধার অভিযান পরিচালনা করেন। এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) তাপস রায়, এসআই রাকিবুল হাসান ও এসআই কামরুল হোসাইন। 

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা রাত সাড়ে ১০টায় মরদেহ উদ্ধার করে শ্রীমঙ্গল থানায় নিয়ে আসেন এবং উদ্ধার হওয়া মরদেহটি পুরুষ ব্যক্তির বলে পুলিশ জানায়।

 ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম গণমাধ্যমকর্মীকে জানান, ‘ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করি। ধারণা করা হচ্ছে এটি তিন চার দিন পূর্বে মৃত, তবে মৃত্যুর কারণ সংক্রান্ত এখনো কিছু বলা যাচ্ছে না, এ বিষয়ে আরো তদন্তের প্রয়োজন। তদন্তের স্বার্থে হোটেল মালিকসহ স্টাফদের জিজ্ঞাসাবাদ করা হবে। তদন্ত কর্মকর্তা আরও বলেন, হোটেল রেজিস্ট্রারে লোকটির কোন নাম পাওয়া যায়নি। তবে জানা গেছে, আরেকজন লোকের সাথে তিনি এই হোটেলে উঠেছিলেন। এ বিষয়ে বিস্তারিত এই মুহূর্তে না বলাটাই ভালো। তবে আপাতত হোটেল বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

একাধিক স্থানীয় বাসিন্দারা ক্ষোভ প্রকাশ করে বলেন, মুন হোটেল থেকে চলতি বছরের গত ২১ অক্টোবর ঝুলন্ত অবস্থায় একটি লাশ লাশ উদ্ধার করে পুলিশ। এছাড়া ২০২১ সালের ৩১ অক্টোবর এই হোটেল সংলগ্ন টু-স্টার হোটেল এর ৩য় তলা থেকে এক মহিলার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে শ্রীমঙ্গল থানা পুলিশ।

একুশে সংবাদ/এস কে 

Link copied!