AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জয়পুরহাটে ধর্মীয় ব্যাখ্যা নিয়ে অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, জয়পুরহাট
০৪:০৬ পিএম, ২৫ নভেম্বর, ২০২৩
জয়পুরহাটে ধর্মীয় ব্যাখ্যা নিয়ে অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

জয়পুরহাটে ধর্মীয় নানা ব্যাখ্যা নিয়ে অপপ্রচার রোধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে জয়পুরহাট সিদ্দিকীয়া কামিল মাদরাসার হলরুমে চক ভারুনিয়া দরবার শরীফের আয়োজনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নওগাঁর ইমাম আজম ফাউন্ডেশনের পরিচালক মুফতি শাহ্ আলম।

লিখিত বক্তব্যে তিনি বলেন, বর্তমানে মিলাদ কিয়ামের বিপক্ষের আলেমগণ নানা বিতর্কে জড়িয়ে বিভ্রান্ত সৃষ্টির অপচেষ্টা করছেন। শুধু তাই নয়, এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ধর্মপ্রাণ মুসলমানদের মধ্যে বিভাজন সৃষ্টির মাধ্যমে সামাজিক শৃঙ্খলা বিনষ্টের চেষ্টা চালাচ্ছে।

উল্লেখ্য যে, গত ১১ নভেম্বরে জয়পুরহাট জেলার অন্তর্গত সদর উপজেলার বড় তাজপুর গ্রামে মিলাদ ও কিয়ামের পক্ষে-বিপক্ষে বাহাছ করেন উভয় পক্ষের আলেমগণ। মিলাদ ও কিয়ামের বিপক্ষের আলেমগণ, প্রধান বিচারক জয়পুরহাট সিদ্দিকীয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল মতিনের রায়ের বিরুদ্ধে নানা অপপ্রচার ও কুটকৌশল চালান বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করে এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করেন আয়োজকগণ।

এসময় উপস্থিত ছিলেন জয়পুরহাট সিদ্দিকীয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল মতিন, চক ভারুনিয়া সিদ্দিকীয়া আলিম মাদারাসর অধ্যক্ষ আব্দুল গফুর, চক ভারুনিয়া দরবার শরীফের দায়িত্বশীল মুফতি ইব্রাহিম হোসেন, জয়পুরহাট সিদ্দিকীয়া কামিল মাদরাসার সহকারী অধ্যাপক মুফতি ইমরান আলী ও মুফতি নূরে আলম, পুরানাপৈল ইউ.পি সদস্য কামরুজ্জামান রুঞ্জু এবং সিএম আফরাঈম কাবীর প্রমুখ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!