AB Bank
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বাই ম্যানেজমেন্ট!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:০২ পিএম, ২০ মে, ২০২৪
রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বাই ম্যানেজমেন্ট!

২০২৪ আইপিএল সবার নিচে শেষ করেছে মুম্বাই ইন্ডিয়ান্স দল। এবছরে ডাহা ফেল মুম্বাই ইন্ডিয়ান্সের তারকা ব্রিগেড। অবশ্য শুধু দলের ক্রিকেটারদের দোষ দিয়ে লাভ নেই, কারণ ম্যানেজমেন্টের ভুল পদ্ধতিতে রোহিতকে সরানো এই ব্যর্থতার অন্যতম কারণ হিসেবেই দেখছেন প্রাক্তন ক্রিকেটারদের একাংশ। 

প্রথমদিকের কয়েকটা ম্যাচে রোহিত বনাম হার্দিকের অঘোষিত লড়াইয়ের মধ্যেই ড্রেসিং রুমের পরিবেশ নষ্ট হয়েছিল। কারণ একটা প্রতিযোগিতার শুরুতে যতটা মানসিক দিক থেকে চাপহীনভাবে থাকতে পারেন ক্রিকেটাররা, ততই তাদের পারফরমেন্স ভালো হওয়ার সুযোগ থাকে। এক্ষেত্রে কোচ, ম্যানেজমেন্ট দলের মধ্যে সুস্থ পরিবেশ এবং সুস্থ লড়াই, দুই ফেরাতে গিয়ে হিমসিম খেয়েছেন। তাই লিগের লাস্ট বয় হিসেবেই মাত্র ৮ পয়েন্ট নিয়ে আইপিএল শেষ করেছে প্রতিযোগিতার ইতিহাসে অন্যতম সফল দল। মুম্বাইয়ের শেষ ম্যাচের পর তাদের কর্ণধার বলেছেন, হারের কারণ পর্যালোচনা করা হবে।

আইপিএলে মুম্বাইয়ের শেষ ম্যাচ ছিল লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে। সেই ম্যাচেও হারতে হয় হার্দিক পান্ডিয়ার দলকে। আইপিএল শুরুর দিকে বুমরাহকে দিয়ে বোলিং ওপেনিং না করিয়ে বয়সে এবং অভিজ্ঞতায় অনেক তরুণ কোয়েনা মাফাকাকে দিয়ে নতুন বলে শুরু করছিলেন হার্দিক। এক্ষেত্রে মাফাকার স্বদেশী কোচ মার্ক বাউচারের যে সম্মতি ছিল, তা বলার অপেক্ষা রাখে না। যদিও মৌসুম শেষে কাটাছেঁড়া হচ্ছে রোহিত, সূর্যকুমার, বুমরাহ, তিলকদের সঙ্গে হার্দিকের সম্পর্ক নিয়ে। অবশ্য অধিনায়ক হিসেবে হার্দিকও ব্যর্থ, কারণ ব্যাট হাতে এবারের আইপিএলে করেছেন ২১৬ রান, নিয়েছেন ১১ উইকেট, ইকোনমি ১০.৭৫। এরই মধ্যে আইপিএল শেষে মুম্বাই ড্রেসিং রুমে গিয়ে রোহিত শর্মাকে বিশেষ পদক প্রদান করেন নীতা। এরপর সকলের উদ্দেশ্যে বার্তা দেন মুম্বাইয়ের কর্ণধার।  

নীতা আম্বানি বলেন, ‘আমাদের জন্য এই মৌসুমটা খুব খারাপ গেল। আমরা যেমন চেয়েছিলাম, তেমন কিছুই হয়নি। কিন্তু আমি এখনও মুম্বাই ইন্ডিয়ান্সের বড় সমর্থক। শুধু মালিক হিসেবে নয়, আমি মনে করি এই জার্সি পড়া এবং এই দলের সঙ্গে যুক্ত থাকা গর্বের বিষয়। আমরা ফিরে গিয়ে এই মৌসুমের পারফরমেন্সের পর্যালোচনা করব ’।  

এরপর মুম্বাই ইন্ডিয়ানস দলের চার সদস্য যারা ভারতকে টি২০ বিশ্বকাপ জয়ের লক্ষ্যে মাঠে নামবেন, সেই রোহিত, হার্দিক, বুমরাহ এবং সূর্যকুমারকেও শুভেচ্ছা জানান নীতা আম্বানি। ম্যাচের পর রোহিত শর্মাকে তিনি দুরন্ত ইনিংসের জন্য পদক প্রদান করেন। জল্পনা চলছে, এই  মৌসুমের পরই মুম্বাই ছাড়তে চলেছেন দলের সফলতম অধিনায়ক।

একুশে সংবাদ/এস কে 

Link copied!