AB Bank
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যশোর শহর ও বেনাপোল থেকে ৩০ বোমা ও এয়ারগান উদ্ধার


Ekushey Sangbad
ইয়ানুর রহমান, যশোর
১০:০১ পিএম, ২১ নভেম্বর, ২০২৩
যশোর শহর ও বেনাপোল থেকে ৩০ বোমা ও এয়ারগান উদ্ধার

র‌্যাব-৬ সদস্যরা যশোর শহর ও বেনাপোল পোর্ট থানা এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে ৩০টি ককটেল বোমা ও পিস্তল সাদৃশ্য ১টি এয়ারগানউদ্ধার করেছে। র‌্যাবের ধারণা, উদ্ধারকৃত ককটেল বোমাগুলো নাশকতামূলক কাজেব্যবহারের জন্য সংগ্রহ করা হয়েছিল।

র‌্যাব জানায়, সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে তারা যশোর শহরের বেজপাড়া, চোপদারপাড়া, আনসার ক্যাম্প ও শংকরপুর এলাকায় অভিযান চালায়। এ সময় অ্যাড. মিলন এর পুকুরের দক্ষিণ-পশ্চিম পাশে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ২টি বাজারের ব্যাগে বিশেষভাবে রাখা ৯ টি ককটেল বোমা ও শপিং ব্যাগ থেকে ১ টি পিস্তল সাদৃশ্য এয়ারগান উদ্ধার করে।

এদিকে, র‌্যাব-৬ যশোরের একই রাতে একটি দল পৃথক অভিযান চালায় বেনাপোলের ভবেরবেড় গ্রামে। এ সময় তারা গ্রামের একটি পুকুরের পশ্চিম পাশে ঝোপের মধ্য থেকে ১ টি বালতিতে রাখা ২১ টি ককটেল বোমা উদ্ধার করে।

র‌্যাব আরো  জানায়, উদ্ধারকৃত ককটেল বোমাগুলো অত্যন্ত বিপজ্জনক। এগুলো কোনো বড় ধরনের নাশকতামূলক কাজে ব্যবহার করার জন্য জড়ো করা হয়েছিল।

র‌্যাব-৬ যশোর এর কোম্পানী অধিনায়ক মোহাম্মদ সাকিব হোসেন বলেন, উদ্ধারকৃত ককটেল বোমা গুলোর জব্দ তালিকা করে বেনাপোল পোর্ট থানা ও যশোরের কোতোয়ালি মডেল থানায় জিডি মূলে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও জানান, উদ্ধারকৃত ককটেল বোমা মজুদকারীদের শনাক্ত ও গ্রেফতারে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অভিযান অব্যাহত রয়েছে।

একুশে সংবাদ/বিএইচ

Link copied!