AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পিছিয়েপড়া মানুষের মান উন্নয়নে কাজ করেছে সরকার : এমপি লাবু চৌধুরী 


Ekushey Sangbad
আবুল বাসার, সালথা, ফরিদপুর
০২:৩৬ পিএম, ১১ নভেম্বর, ২০২৩
পিছিয়েপড়া মানুষের মান উন্নয়নে কাজ করেছে সরকার : এমপি লাবু চৌধুরী 

ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য কৃষি গবেষক শাহদাব আকবর লাবু চৌধুরী চৌধুরী এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার। শেখ হাসিনা সরকারের সময়ে দেশের খাদ্যের অভাব পূরণ হয়েছে। এখন আর মানুষ না খেয়ে থাকে না। সরকার মানুষের মাঝে বিভিন্ন ভাতা প্রদান অব্যাহত রেখেছে। সমাজের পিছিয়ে পড়া মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে সরকার। দেশের গরীব দুঃখী মানুষের কথা একমাত্র আওয়ামীলীগ সরকারই চিন্তা করে।

শনিবার (১১ নভেম্বর) সকালে ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ চত্তরে উপজেলা প্রশাসনের  আয়োজিত ভাওয়াল, গট্টি, রামকান্তপুর ও আটঘর ইউনিয়নের বিভিন্ন সুবিধাভোগীদের সাথে মতবিনিময় ও সার্বজনীন পেনশন সম্পর্কে অবহিতকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এসময় তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক বার্তা ঘরে ঘরে পৌঁছে দেওয়া সকলের ইমানি দায়িত্ব। সালথা ও নগকান্দায় যত উন্নয়ন হয়েছে তার সব কিছুই আপনাদের প্রয়াত নেত্রী আমার মা সৈয়দা সাজেদা চৌধুরীর অবদান। শেখ হাসিনা সরকার দেশে যে উন্নয়ন করেছে এই উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে আপনাদের নৌকায় ভোট দেওয়ার আহব্বান জানাই। এছাড়াও সার্বজনীন পেনশন সম্পর্কে বিস্তারিত আলোচনা করে সবাইকে উদ্বুদ্ধ করেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিছুর রহমান বলীর সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সালথা উপজেলা চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শেখ সাদিক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক শহিদুল হাসান খাঁন সোহাগ।

এসময় সরকারের বিভিন্ন আওতার সুবিধাভোগী কয়েক হাজার নারী ও পুরুষ অংশ গ্রহন করে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!