AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপির হরতালের বিরুদ্ধে সুনামগঞ্জ জেলা আ. লীগের শান্তি সমাবেশ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সুনামগঞ্জ
০৫:১৮ পিএম, ২৯ অক্টোবর, ২০২৩
বিএনপির হরতালের বিরুদ্ধে সুনামগঞ্জ জেলা আ. লীগের শান্তি সমাবেশ

বিএনপি জামায়াত জোট কর্তৃক মহাসমাবেশের নামে প্রধান বিচারপতির বাসায় হামলা ভাংচুর, পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যা এবং মহিলা নেত্রীদের উপর হামলার প্রতিবাদে সারাদেশের ন্যায় সুনামগঞ্জে ও উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

রোববার (২৯ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের আয়োজনে শহরের রমিজ বিপণীস্থ আওয়ামী লীগের কার্যালয়ের সামনে সরকারের উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নোমান বখত পলিনের সভাপতিত্বে ও দলের দপ্তর সম্পাদক এড.বিমান কান্তি রায় ও ত্রান বিষয়ক সম্পাদক সবুজ কান্তি দাসের যৌথ সঞ্চালনায় শান্তি সমাবেশে বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নাদের বখত,সহ সভাপতি ও তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, যুগ্ম সাধারন সম্পাদক এড. নজরুল ইসলাম সেফু, সাংগঠনিক সম্পাদক শংক দাস ও তাহিরপুর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক রায়হান উদ্দিন রিপন প্রমুখ।

 

নেতৃবৃন্দরা বলেছেন বিএনপির নেতৃত্বে স্বাধীনতা বিরোধী জামায়াত শিবির দেশকে অস্থিতিশীল করতে আন্দোলনের নামে দেশে নৈরাজ্য সৃষ্টির অংশ হিসেবে শনিবার ঢাকায় মহাসমাবেশের নামে প্রধান বিচারপতির বাসভবণে হামলা,আওয়ামীলীগের নেতাকর্মীদের উপর হামলা, এক পুলিশ সদস্যকে অমানবিকভাবে পিটিয়ে হত্যা পুলিশ হাসপাতালে অগ্নিসংযোগ এসব কিসের আলামত ভেবে দেখার প্রয়োজন রয়েছে। 

 

কাজেই ধংসাত্মক কর্মকান্ড পরিহার করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিকে অংশগ্রহনের মাধ্যমে জনপ্রিয়তা যাচাইয়ের আহবান জানান তারা।

 

একুশে সংবাদ/ক.শ.প্র/জাহা

Link copied!