AB Bank
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রামপালে ফিলিস্তিনিদের গণহত্যার প্রতিবাদে বিক্ষোভ


Ekushey Sangbad
রামপাল উপজেলা প্রতিনিধি, বাগেরহাট
০৭:৩৪ পিএম, ২০ অক্টোবর, ২০২৩
রামপালে ফিলিস্তিনিদের গণহত্যার প্রতিবাদে বিক্ষোভ

বাগেরহাটের রামপালে স্বাধীনতাকামী ফিলিস্তিনি মুসলিমদের স্বাধীনতার দাবিতে ও গাজায় সন্ত্রাসী দখলদার ইসরাইলী ইহুদীদের দ্বারা নির্যাতিত  নিরীহ মুসলমানদের গণহত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। 

 

শুক্রবার (২০ অক্টোবর) বিকাল ৫.০০ টায় স্বেচ্ছাসেবী সংগঠন ‍‍`‍‍`তারূন্যের আলো‍‍`‍‍` ও "রেড হেল্প‍‍`র আয়োজনে উপজেলার বাইনতলা ইউনিয়নের চাকশ্রী বাজারে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

 

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রাখেন বাইনতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল্লাহ ফকির।

 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হাফেজ জিল্লুর রহমান,  হাফেজ হাসান, হাফেজ তালিমুল ইসলাম,  হাফেজ রফিকুল ইসলাম,  হাফেজ তালিমুল ইসলাম।

 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  শিক্ষক তরফদার আঃ মান্নান,  ইউপি সদস্য সরজিল হোসেন, শেখ নজরুল ইসলাম,  গাজী রাসেল,   শেখ হাদিউজ্জামান সোহাগ, ডাঃ ইমরান হোসেন,  মোঃ মানিক শেখ, মোঃ হুসাইন শেখসহ অত্র অঞ্চলের দুই শতাধিক ধর্মপ্রান মুসলমানেরা উপস্থিত ছিলেন।

 

প্রতিবাদ সমাবেশে বক্তারা স্বাধীনতাকামী ফিলিস্তিনের নিরীহ মুসলমানদের গণহত্যার তীব্র নিন্দা জানান এবং ইসরায়েলের সকল পণ্য বয়কট করার জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি অনুরোধ জানান।

 

একুশে সংবাদ/ম.জ.প্র/জাহা

Link copied!