AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৪০ লিটার দুধ দিয়ে গোসল করে বিএনপিতে যোগদান


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,শরীয়তপুর
০৫:৩৪ পিএম, ২ সেপ্টেম্বর, ২০২৩
৪০ লিটার দুধ দিয়ে গোসল করে বিএনপিতে যোগদান

শরীয়তপুরের এক আওয়ামী লীগ নেতা মূল্যায়ন না পাওয়ার অভিযোগ তুলে প্রকাশ্যে দুধ দিয়ে গোসল করে দল ছাড়ার ঘোষণা দিয়েছেন। শুক্রবার সকালে জেলা শহরের ধানুকা রাণীমহলে আয়োজিত বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে তিনি সবার সামনে ৪০ লিটার দুধ দিয়ে গোসল করে বিএনপিতে যোগ দেন।

 

তবে এই ব্যক্তি আওয়ামী লীগের কেউ নন বলে দাবি করেছেন পৌর আওয়ামী লীগের সভাপতি।

 

দল পরিবর্তন করা এই ব্যক্তি হলেন শরীয়তপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি হাসেম সরদার।

 

জেলা বিএনপির সভাপতি শফিকুর রহমান কিরণ ও সাধারণ সম্পাদক সরদার এ কে এম নাসির উদ্দিন কালু তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

 

হাসেম সরদার বলেন, আমি ৪০ বছর ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। দীর্ঘদিন পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করেছি। বর্তমানে আমি পৌরসভা ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি। আওয়ামী লীগের জন্য আমি অনেক ত্যাগ স্বীকার করেছি। আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্য রাজপথে অনেক লড়াই-সংগ্রাম করেছি। অত্যাচার-নির্যাতন সহ্য করেছি।

 

ওই নেতা আরও বলেন, কিন্তু দল আমার মতো ত্যাগী কর্মীকে মূল্যায়ন না করে সুবিধাবাদী, নব্য হাইব্রিড আওয়ামী লীগারদের মূল্যায়ন করছে। তাদের সঙ্গে নিয়ে রাজনীতি করছে। আর ত্যাগী নেতা-কর্মীদের দলে কোণঠাসা করে রেখেছে। তাই আমি দুধ দিয়ে গোসল করে, তওবা পড়ে বিএনপিতে যোগ দিয়েছি। এখন থেকে আমি আওয়ামী লীগ সরকারের পতনে বিএনপির সঙ্গে লড়াই-সংগ্রামে রাজপথে সক্রিয় থাকব।

 

শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এম এম জাহাঙ্গীর বলেন, হাসেম সরদার বর্তমানে আওয়ামী লীগের কোনো কমিটিতে নেই। তিনি নিজেকে আওয়ামী লীগ বলে দাবি করতেন। মূলত তিনি বিএনপিরই লোক।

 

জেলা বিএনপির সভাপতি শফিকুর রহমান কিরণ বলেন, ‘জেলা শহরের ধানুকা রাণীমহলে আয়োজিত বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান চলাকালে হাসেম সরদার সবার উপস্থিতিতে দুধ দিয়ে গোসল করে বিএনপিতে যোগদানের ইচ্ছা পোষণ করেন। তিনি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। আমরা তার ব্যাপারে খোঁজ-খবর নিয়ে তাকে ফুল দিয়ে বিএনপিতে বরণ করে নিয়েছি।’

 

একুশে সংবাদ/ঢ.প.প/জাহা

Link copied!