AB Bank
ঢাকা শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জিয়াউর রহমানই বঙ্গবন্ধুর হত্যা কান্ডে জড়িত এটা প্রমানিত: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী


জিয়াউর রহমানই বঙ্গবন্ধুর হত্যা কান্ডে জড়িত এটা প্রমানিত: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক এমপি বলেছেন জিয়াউর রহমানই বঙ্গবন্ধুর হত্যা কান্ডে জড়িত এটা জাতীয় ও আন্তর্জাতিক ভাবে প্রমানিত বঙ্গবন্ধু হত্যা কান্ডে সে সব চেয়ে বেশি বেনিফিসিয়ারিস হয়েছেন। 

 

মঙ্গলবার (১৫ আগস্ট) বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বাষিকী ও গনভোজ মিলাদ মাহফিলে কালিয়াকৈরে উপজেলার মাঝুখান উচ্চ বিদ্যালয়ের মাঠে এ কথা বলেন তিনি।

 

তিনি বলেন, বিএনপির আমলে দেশে কোন উন্নয়ন হয় নাই আজকে দেখেন আপনাদের এলাকায় উন্নয়ন করার মত জায়গা নাই শেখ হাসিনা এই উন্নয়ন করে দিছে। খালেদা জিয়া বলেন আমি পারি নাই শেখহাসিনা পারে কেন? ওরে টেনে হিচরে নামাও নিচে নামাও।আজকে বিদেশি মদদতে তারা লাফায় এ লাফালাফি বেশিদিন থাকবে না।কারন তারা জনগনের সমর্থন  পায় নাই।উপজেলার মাঝুখান গ্রামে মোশাররফ হোসেন মেম্বারের আয়োজনে প্রায় ৬ হাজার লোকের গনভোজের আয়োজন করা হয় ।

 

গনভোজ আলোচনা সভায়  মৌচাক ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জামাল উদ্দিন জালালের সভাপতিত্বে মৌচাক ইউনিয়ন যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন মেম্বারের এর সঞ্চালনায়  বক্তব্য রাখেন কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবির,গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ সিকদার, কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তুষার, গাজীপুর জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক  কালিয়াকৈর উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ ,মৌচাক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান সিকদার,সাধারন সম্পাদক এ্যাড হাবিব উল্যা বেলালী সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

 

একুশে সংবাদ/ব.খ.প্র/জাহা

Link copied!