AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লৌহজংয়ে প্রধানমন্ত্রীর দেয়া উপহার পেল ১৫ পরিবার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মুন্সীগঞ্জ
০৬:০৪ পিএম, ৯ আগস্ট, ২০২৩
লৌহজংয়ে প্রধানমন্ত্রীর দেয়া উপহার পেল ১৫ পরিবার

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় চতুর্থ পর্যায়ে দ্বিতীয় ধাপে ভূমি ও গৃহহীন ১৫ টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া উপহারের জমিসহ ঘর হস্তান্তর করা হয়েছে। ১৫টি ঘরের মধ্যে কলমা ইউনিয়নে ১১টি ও মেদিনীমণ্ডল ইউনিয়নের কান্দিপাড়া গ্রামে ৪টি ঘর নির্মাণ করা হয়েছে।

 

এ উপলক্ষে লৌহজং উপজেলা প্রশাসন আজ বুধবার বেলা ১১ টায় উপজেলা পরিষদের সভাকক্ষে এক অনুষ্ঠানে এসব জমিসহ ঘর বিতরণ করেন।

 

 দরিদ্রদের মাঝে ঘর ও জমি হস্তান্তর উপলক্ষে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো. ইলিয়াস শিকদারের সভাপতিত্বে  অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা প্যানেল চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা মো. শরীফুল ইসলাম, মেদিনীমণ্ডল ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান আশরাফ হোসেন, কলমা ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান আবদুল মোতালেব শেখ।

 

মেদিনীমণ্ডল ইউনিয়ন  আশ্রয়ণ প্রকল্পে ঘর পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতায় আপ্লুত ৭০ বছর বয়সী মো. হারুন শেখ। তিনি এত দিন অন্যের বাড়িতে ভাড়া থাকতেন। তার একমাত্র ছেলে দিনমজুর। স্ত্রী কুলসুম চার বছর আগে হার্ট স্ট্রোক করে এখন অসুস্থ। হারুন শেখ বলেন, এখন নিজের ঘর বাড়িতে স্বাধীনভাবে থাকতে পারুম। ছেলে, ছেলের বউ ও নাতিকে নিয়ে সুখেই জীবনটা কাটাইতে পারুম। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাগো যে উপহার দিল আমরা সারা জীবন তার উপর ঋনি হইয়া গেলাম।

 

কলমা ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পের ঘর ও জমি পেয়ে মহাখুশি রাসেল শেখ। তিনি বলেন, আমার চারটি মেয়ে। চিন্তায় ঘুম আসতো না। আমি মরে গেলে একখণ্ড জমিও ওদের জন্য রেখে যেতে পারতাম না। এখন এ জমি ও ঘর পেয়ে চিন্তা অনেকটা কমে গেছে। রাসেল শেখ বলেন, প্রধানমন্ত্রী আমাদেরকে জমি ও ঘর উপহার দিয়ে যে উপকার করলো আমরা সকলেই তার প্রতি কৃতজ্ঞ। তার এই উপকারের কথা আমরা যত দিন বেঁচে থাকবো ততদিন আমরাতো মনে রাখবোই আমদের পরবর্তী প্রজন্মও মনে রাখবে।

 

একুশে সংবাদ/আ.ন.প্র/জাহা

Link copied!