AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাদরাসার ছাত্রকে বলাৎকারের ঘটনায় শিক্ষক গ্রেফতার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নড়াইল
০৩:১৮ পিএম, ১ আগস্ট, ২০২৩
মাদরাসার ছাত্রকে বলাৎকারের ঘটনায় শিক্ষক গ্রেফতার

নড়াইলে মাদরাসার ছাত্রকে বলাৎকারের ঘটনায় শিক্ষক গ্রেফতার। ছাত্রকে বলাৎকারের অভিযোগে  সিরাজুল ইসলাম নামে এক ক্বারী শিক্ষককে (২৬) গ্রেফতার করেছে পুলিশ।

 

মঙ্গলবার (১ আগস্ট) সকালে সদর থানা পুলিশের ডিউটি অফিসার (এসআই) নরোত্তম বিশ্বাস এই তথ্য নিশ্চিত করেছেন।

 

এর আগে সোমবার (৩১ জুলাই) সকালে সদর উপজেলার কলোড়া ইউনিয়নের আগদিয়া গ্রামের জামিয়া ইসলামিয়া রউফিয়া মাদরাসা থেকে সিরাজুল ইসলামকে আটক করা হয়। পরে একই দিন রাতে বলাৎকারের অভিযোগে মামলা হলে তাকে সেই মামলায় গ্রেফতার দেখানো হয়।

 

গ্রেফতার সিরাজুল ইসলাম সদর উপজেলার দূর্গাপুর গ্রামের মো.শহিদুল ইসলামের ছেলে।

 

পুলিশ ও ভুক্তভোগী ছাত্রদের পরিবার সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরেই অভিযুক্ত শিক্ষক সিরাজুল ইসলাম শিশু শিক্ষার্থীদের যৌন হয়রানিসহ নানাবিধ অপরাধমূলক কাজ করে আসছেন। এমনকি বিভিন্ন সময়ে জোরপূর্বক ছাত্রদের সঙ্গে অনৈতিক কাজেও লিপ্ত হতেন। এসব কারণে অনেক শিশুরাই মাদরাসায় যেতে চায় না। পরে অভিভাবকরা মাদরাসায় না যেতে চাওয়ায় কারণ জানতে চাইলে ভুক্তভোগী শিশুরা শিক্ষক সিরাজুল ইসলামের অপরাধমূলক কাজের কথা খুলে বলেন।

 

এ ঘটনার প্রতিবাদে সোমবার স্থানীয়রা জামিয়া ইসলামিয়া রউফিয়া মাদরাসা ঘেরাও করে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশ ঘটনাস্থলে এসে অভিযুক্ত শিক্ষক সিরাজুল ইসলামকে আটক করে থানায় নিয়ে যায়।

 

অভিযোগের বিষয়ে মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি খোকন বলেন, যে হুজুর এমন ঘটনা ঘটিয়েছে, তাকে আমারা এখানে রাখব না। আইন অনুযায়ী তার সঠিক বিচার আমিও দাবি করি।

 

সার্বিক বিষয়ে সদর থানার ডিউটি অফিসার নরোত্তম বিশ্বাস বলেন, অভিযুক্ত মাদরাসা শিক্ষককে সোমবার সকালে আটক করা হয়। পরে রাতে মামলা হলে তাকে গ্রেফতার দেখানো হয়েছে। বর্তমানে তাকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

 

একুশে সংবাদ/উ.র.প্র/জাহা

Link copied!