AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমতলীতে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে মানববন্ধন


আমতলীতে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে মানববন্ধন

বরগুনার আমতলীতে জমি জমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগে আজ মঙ্গলবার বেলা ১১ টায় আড়পাঙ্গাশিয়া বাজারে মানববন্ধন করেছেন উপজেলার গোপখালী গ্রামের আবদুল লতিফ হাওলাদারের ছেলে শাহজাহান হাওলাদার ও গ্রাম বাসী।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, আমতলী উপজেলার ৭ নং আরপাঙ্গাশিয়া ইউনিয়নের ঘোপখালী সড়কের পাশে মারামারির নাটক সাজিয়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন আবদুল মজিদ হাওলাদারের ছেলে মোঃ জাকির হোসেন হাওলাদার পান্না।

 

জানা গেছে, জমি জমা বিরোধকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে মোঃ জাকির হোসেন হাওলাদার পান্না গং ও শাহজাহান হাওলাদার গংদের মধ্যে বিরোধ চলে আসছে। এ বিরোধে শাহজাহান গংদের অন্যায় ভাবে ফাসানোর জন্য পান্না গংরা পরিকল্পিত ভাবে ষড়যন্ত্র করে শাহজাহান গংদের বিরুদ্ধে ১৫ জুলাই মারামারির নাটক সাজিয়ে ১৮ জুলাই আমতলী থানায় একটি মিথ্যা মামলা দায়ের করেন।

 

এবিষয়ে শাহজাহান হাওলাদারসহ মানববন্ধনে উপস্থিত ব্যক্তিরা বলেন, আরপাঙ্গাশিয়া বাজারে শাহজাহান হাওলাদারের একটি দোকান আছে সেটা দখল করার জন্য বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে পান্না গংরা। দোকান ঘর দখল করার বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য পান্না গংরা একেরপর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন শাহজাহান গংদের। শাহজাহান হাওলাদার বলেন আমি আমি ও আমার পরিবার পান্না গংদের মিথ্যা মামলা থেকে রেহাই চাই।পান্না গংদের হাত থেকে বাচতে চাই।

 

মানববন্ধনে উপস্থিত মো. মিলন বলেন, শাহজাহান হাওলাদারের বিরুদ্ধে যে মামলা হয়েছে তা মিথ্যা কোন মারামারিই হয় নাই। মো. মস্তফা বলেন, মামলার পর শুনছি মারামারি হইছে । এলাকাবাসী কেউ জানেনা যে মারামাররি হইছে। মোসা: লালবরু বেগম বলেন, ডাহা মিথ্যা কথা কোন মারামারি হয় নাই।

 

এ বিষয়ে ইউপি সদস্য বশির উদ্দিন বলেন, এই বাজারে কোন মারামারির ঘটনা ঘটলে বাজারে আমরা দেখতাম ও শুনতাম। আমরা কেউ ঘটনা শুনিও নাই দেখেই নাই। এই মামলা সম্পূর্ন মিথ্যা ভিত্তিহীন।

 

এ ব্যাপারে মামলার বাদী জাকির হোসেন পান্না হাওলাদার তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বিকার করেন।

 

আমতলী থানার অফিসার ইনচার্জ সাখাওয়াত হোসেন তপু বলেন অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

 

একুশে সংবাদ/সা.খ.প্র/জাহা

Link copied!