AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাক ও শ্রবণ প্রতিবন্ধী স্বর্ণ জয়ী চার শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মৌলভিবাজার
০২:৫৯ পিএম, ১৮ জুলাই, ২০২৩
বাক ও শ্রবণ প্রতিবন্ধী স্বর্ণ জয়ী চার শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান

জার্মানির বার্লিনে অনুষ্ঠিত সামার স্পেশাল অলিম্পিকে স্বর্ণপদক জয়ী মৌলভীবাজারের রুমিং রোজেস বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক স্কুলের বাক ও শ্রবণ প্রতিবন্ধী স্বর্ণ জয়ী চার শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করেছে মৌলভীবাজার জেলা প্রশাসন এবং ক্রীড়া সংস্থা।

 

জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে তাদের সংবর্ধনা প্রদান করা হয়।

 

পদক জয়ীরা হলো- মেয়েদের সাঁতার এফও ওয়ান ফ্রি-স্টাইলে স্বর্ণপদকপ্রাপ্ত মাহিমা আক্তার, ১০০ মিটার দৌড়ে স্বর্ণপদকপ্রাপ্ত তানিয়া আক্তার সুমাইয়া, লেভেল থ্রি সেভেন এ সাইড ফুটবলের চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের গোলরক্ষক রিয়া রানী দাশ ও রক্ষণভাগের খেলোয়াড় মহিমা খাতুন।

 

জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমেদ। এ সময় তিনি বলেন, এই চার বিশেষ চাহিদা সম্পূর্ণ শিশু যারা বিদেশের মাটিতে স্বর্ণপদক জয় করল তারা মৌলভীবাজারে গর্ব। তারা দেখিয়ে দিল যে কোনো ধরনের প্রতিবন্ধকতাই তাদের ভিতরের মেধাশক্তি তে আটকে রাখতে পারে নাই তিনি আরো বলেন ব্লুমিং রোজেস বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের পরিচালক ডিডি রায় বাবলুর পরিশ্রমের ফসল এই বিদ্যালয়ের শিক্ষার্থীরা তারা আরো সামনের দিকে এগিয়ে যাবে।

 

এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান, জেলা অতিরিক্ত পুলিশ সুপার সুর্দশন কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহান, জেলা শিক্ষা অফিসার ফজলুর রহমান, পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান প্রমূখ। অনুষ্ঠানে পদক জয়ীদের হাতে জেলা প্রশাসন মৌলভীবাজার এবং জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে উপহার ও নগদ অর্থ প্রদান করা হয়।

 

একুশে সংবাদ/এ.ম.প্র/জাহা

Link copied!