AB Bank
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টিউবওয়েলে চেতনানাশক মিশিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি


টিউবওয়েলে চেতনানাশক মিশিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি

জামালপুরের মাদারগঞ্জে টিউবওয়েলে চেতনাশক দ্রব্য মিশিয়ে একই পরিবারের ৮ জনকে অজ্ঞান করে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি  করে নিয়ে যায় দূর্বৃত্তরা।

 

শুক্রবার (৯ জুন) রাতে উপজেলার চরপাকেরদহ বরবিলা পাড়া মাহফুজুল হক মমিন এর বাড়ীতে এ ঘটনা ঘটে।

 

জানা যায়, চরপাকেরদহ বাংলা বাজারের জননী মেডিকেল হল এর স্বত্তাধিকারী মাহফুজুল হক মমিন তিনি ঔষধের  পাশাপাশি মোবাইল ব্যাংকিং এর ব্যবসা করেন প্রতিদিনের মতই রাত ১১ টার সময় দোকান বন্ধ করে বাড়ী ফিরে রাতের খাবার খেয়ে পরিবারের ৮ জন সদস্য সবাই ঘুমিয়ে যান। ভোর ৪ টায় তার মা জেগে উঠে ফজরের নামাজ পড়ার জন্য। পরে ঘরের আলমারির দিকে তাকিয়ে দেখে আলমারি খোলা, ডাকচিৎকারে পরিবারের অন্যান্য সদস্যরা জেগে উঠে দেখেন ঘরের জানালার গ্রীল ও বাড়ীর প্রধান ফটকের হেজবল কেটে ফেলেছে দুর্বৃত্তরা।

 

ঘরের আলমারি থেকে নগদ ৯০ হাজার টাকা, ৩ টি স্বর্ণের চেইন, হাতের রুলি ২ টি, গলার হাড় ১ টি, কানের ঝুমকা ১ জোড়া, টিকলি ১ টি,হাতের আংটি ২ টি  স্বর্ণালঙ্কার ( যার আনুমানিক মুল্য ৪ লক্ষ ৫৪ হাজার পাঁচশত টাকা) লুট করে নিয়ে যায়।  

 

এ ঘটনায় মাদারগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী। মামলার বাদী মাহফুজুল হক মমিন জানান, প্রতিদিনের মত দোকান বন্ধ করে বাড়ীতে গিয়ে রাতে খেয়ে পরিবারের সবাই ঘুমিয়ে পড়ি, আনুমানিক ভোর ৪ টায় মা জেগে উঠে নামাজ পড়ার জন্য।  উঠে দেখে আলমারি খোলা, জানালার গ্রীল কাটা দেখে ডাক চিৎকারে আমরা ধীরে ধীরে জেগে উঠি বিষয়টি স্থানীয়দের অবগত করলে স্থানীয়রা আমাদের শারীরিক অবস্থা দেখে বলেন যে, আমাদের চোখ থেকে ঘুম ছাড়ছেইনা পরে আবার আমি ঘুমিয়ে পড়ি এবং সারাদিন ঘুম পারার পরেও চোখ থেকে ঘুম যাচ্ছেনা এতে আমি এবং আমরা মনে করি দূর্বৃত্তরা আমাদের টিউবওয়েলে ঘুমের ঔষুধ মিশিয়ে এসব চুরি করে নিয়ে গেছে।

 

মাদারগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মুহাম্মদ মাহবুবুল হক জানান, অভিযোগ পেয়েছি আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

একুশে সংবাদ/এম.সা.প্র/জাহা

Link copied!