AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বরগুনায় শিক্ষার্থীদের মলমূত্র খাওয়ানোর ঘটনায় তদন্ত কমিটি


বরগুনায় শিক্ষার্থীদের মলমূত্র খাওয়ানোর ঘটনায় তদন্ত কমিটি

বরগুনার আমতলীতে মোবাইল ফোনে ছবি তোলার অপবাদ দিয়ে মাদ্রাসার ১০ ছাত্রীকে মারধর ও মলমূত্র খাইয়ে নির্যাতনের ঘটনায় তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী তিন কার্যদিবসের মধ্যে এই প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

 

বৃহস্পতিবার  (৮ জুন)  আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম এই তদন্ত কমিটি গঠন করেন। আমতলী উপজেলা কৃষি কর্মকর্তা সিএম রেজাউল করিমকে প্রধান করে  তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জিয়াউল হক মিলন, উপজেলা খাদ্য কর্মকর্তা (ভারপ্রাপ্ত) শারমিন জাহান। কৃষি কর্মকর্তা সি এম রেজাউল করিম বলেন, ‘তদন্ত করে যথাসময়ে প্রতিবেদন দাখিল করা হবে।’

 

ভুক্তভোগীদের অভিযোগ, আমতলী পৌর শহরের মাদানীনগর জামিয়া সাইয়েদা ফাতিমা বালিকা হাফিজিয়া মাদ্রাসার ১০ ছাত্রীকে মোবাইল ফোনে ছবি তোলার অপবাদ দিয়ে শিক্ষিকা তাসলিমা বেগম মারধর করেন। পরে তাসলিমা বেগম, তাঁর স্বামী আব্দুর রশিদ, ছেলে তাইয়েবা ও মেয়ে নুসরাত ওই ১০ ছাত্রীকে মলমূত্র, ড্রেনের পচা পানি, হাঁসের মল বালতিতে মিশিয়ে জোরপূর্বক খাইয়ে দেন।

 

মাদ্রাসা ছাত্রীদের  মলমূত্র খাইয়ে নির্যাতন  শিরোনামে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ হয়। সংবাদ প্রকাশ হওয়ায়  বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসার মুহম্মদ আশরাফুল আলম উপজেলা কৃষি অফিসার সি এম রেজাউল করিমকে প্রধান করে তিন সদস্যবিশিষ্ট তদন্ত  কমিটি গঠন করেছেন।

 

আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম বলেন, ‘তিন সদস্যবিশিষ্ট তদন্ত  কমিটি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর  কার্যকরী ব্যবস্থা নেওয়া হবে।’

 

একুশে সংবাদ.কম/এ.এ.সা.খ/বিএস

Link copied!