AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমতলীতে পরিক্ষা কেন্দ্রে চার শিক্ষককে বহিষ্কার, চার শিক্ষককে অব্যাহতি


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,বরগুনা
০৬:৪৩ পিএম, ৭ মে, ২০২৩
আমতলীতে পরিক্ষা কেন্দ্রে চার শিক্ষককে বহিষ্কার, চার শিক্ষককে অব্যাহতি

প্রতীকী ছবি

বরগুনার আমতলীতে মাদ্রাসার দাখিল পরীক্ষার কেন্দ্রে থেকে চার জন সহকারী শিক্ষককে বহিষ্কার ও চারজন সহকারী শিক্ষককে পরীক্ষার কেন্দ্র থেকে অব্যহতি দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

 

জানা গেছে, রবিবার (৭ মে) আমতলীতে এসএসসি,  দাখিল ও সমমান পরীক্ষা চলাকালিন সময়ে দায়িত্ব অবহেলা পরীক্ষায় অসদুপায় অবলম্বনে সহযোগিতা, দায়িত্ব পালন না করে চুপচাপ দাড়িয়ে থাকার অভিযোগে তাদের চারজনকে বহিষ্কার ও অপর চারজনকে অব্যাহতি দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট, আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল আলম।

 

অভিযুক্ত বহিষ্কার ওই শিক্ষক চারজন হলেন- মোঃ ফরিদুল ইসলাম, সহকর্মীরা শিক্ষক - মোহাম্মাদ মাহমুদিয়া দাখিল মাদ্রাসা। আফরোজা আখতার, সহকারী শিক্ষক আমতলী হোসাইনিয়া দাখিল মাদ্রাসা। মোঃ খায়রুজ্জামান, সহকারী শিক্ষক, গুলিশাখালি দাখিল মাদ্রাসা। মোঃ হুমায়ন কবির, সহকারী শিক্ষক  পশ্চিম চিলা আমিনিয়া ফাজিল মাদ্রাসা। 


অপর চারজন সহকারী শিক্ষককে দায়িত্ব পালন থেকে অব্যাহতি দিয়েছেন মোঃ রুহুল আমিন, সহকারী শিক্ষক   উত্তর টেপুরা এলাহিয়া দাখিল মাদ্রাসা। মোঃ নজরুল ইসলাম, সহকারী শিক্ষক রহমাতপুর দাখিল মাদ্রাসা। মোঃ আঃ কারিম, সহঃ সুপার তক্তাবুনিয়া নেছারিয়া দাখিল মাদ্রাসা ও মোঃ নুরুল ইসলাম, সহকারী শিক্ষক মোহাম্মাদ মাহমুদিয়া দাখিল মাদ্রাসা।

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল আলম বলেন, পরীক্ষা চলাকালিন সময়ে দায়িত্ব অবহেলা পরীক্ষায় অসদুপায় অবলম্বনে সহযোগিতা, দায়িত্ব পালন না করে চুপচাপ দাড়িয়ে  থাকার অভিযোগে তাদের চারজনকে বহিষ্কার ও অপর চারজনকে অব্যাহতি দেয়া হয়েছে।

 

একুশে সংবাদ/আ.স.প্রতি/ এসএপি

Link copied!