AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নওগাঁয় হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড


Ekushey Sangbad
আতাউর শাহ, নওগাঁ
০৫:৫৮ পিএম, ১৩ মার্চ, ২০২৩
নওগাঁয় হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড

নওগাঁ সদর উপজেলার আতিথা গ্রামে স্ত্রীকে কলা কেটে হত্যার দায়ে মোঃ মিজানুর রহমান (৫৬) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ ও ২০ হাজার টাকা জরিমানা করেছে আদালত।

 

একইসাথে টাকা অনাদায়ে আরো দুই মাসের সশ্রম কারাদন্ড দেন। সোমবার দুপুরে নওগাঁর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক মোঃ ফেরদৌস ওয়াহিদ এ রায় দেন। সাজাপ্রাপ্ত মিজানুর রহমান জেলার নিয়ামতপুর উপজেলার কদমবাড়ী গ্রামের আব্দুল কাদেরের ছেলে।বিষয়টি নিশ্চিত করেছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী এ্যাডভোকেট আব্দুল্লাহেল বাকী।

 

মামলার বিবরণে জানা যায়, ২০১১ সালের ৯ জানুয়ারী সকাল আনুমানিক ৯ টার দিকে উপজেলার কদমবাড়ী গ্রামে নিহত মোশারফ হোসেন মাঠে গরু চড়াইতেছিল। এসময় সাজাপ্রাপ্ত আসামী মিজানুর রহমান জমিতে কাজ করার কথা বলে শরিফুল নামের এক জনের বাড়ি থেকে কোদাল নিয়ে গিয়ে পূর্ব শত্রুতার জেরে তর্ক-বির্তকের এক পর্যায়ে হত্যার উদ্দেশ্যে কোদাল দিয়ে তার মাথায় আঘাত করলে সে মাটিতে লুটে পড়ে। পরে ওই গ্রামের জরিনা নামে নারী বিষয়টি দেখতে পেয়ে অন্যদেরসহ তার স্বজনদের ঘটনাটি জানালে দ্রুত ঘটনা স্থলে গিয়ে তার মাথায় রক্তাক্ত জখম অবস্থায় মৃত পড়ে থাকতে দেখে।

 

এসময় তার চিৎকারে স্থানীয় লোকজন এসে কোদালসহ মিজানুরকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করেন। এই ঘটনায় নিহতের মেয়ে জামাই মাসুদ রানা বাদী হয়ে ওই দিনই নিয়ামতপুর থানার একটি হত্য মামলা দায়ের করে। দীর্ঘ শুনানি শেষে সোমবার দুপুরে নওগাঁর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক ফেরদৌস ওয়াহিদ এ রায় দেন।

 

একুশে সংবাদ.কম/আ.শা/বি.এস

Link copied!