AB Bank
ঢাকা বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তিতাসে যুবলীগের র‍্যালি ও শান্তি সমাবেশ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, কুমিল্লা
০৪:৩০ পিএম, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩
তিতাসে যুবলীগের র‍্যালি ও শান্তি সমাবেশ

কুমিল্লার তিতাসে দেশব্যাপী বিএনপি জামায়াতের সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে র‍্যালি ও শান্তি সমাবেশ করেছে উপজেলা যুবলীগের নেতাকর্মীরা। রোববার (২৬ ফ্রেব্রুয়ারী) সকাল ১১ টায় উপজেলা যুবলীগের আয়োজনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেইট এর সামনে থেকে র‍্যালি বের করে।

 

পরে র‍্যালিটি উপজেলার থানা গেইট হয়ে তিতাস-হোমনা আঞ্চলিক সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে গিয়ে শান্তি সমাবেশে মিলিত হয়।

 

উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও কড়িকান্দি ইউপি চেয়ারম্যান সাইফুল আলম মুরাদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোকবুল মাহমুদ প্রধান, নাজমুল হাসান কিরণ, জিয়ারকান্দি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি সোহেল রানা, কলাকান্দি ইউনিয়ন সভাপতি ইকবাল হোসেন বাবু ও সদস্য সজীব আহমেদ প্রমুখ।

 

এসময় বক্তারা বলেন, যুবলীগ সব সময় অন্যায়, অত্যাচার, অবিচারের বিরুদ্ধে আন্দোলন করেছে। এখনো আপনারা প্রস্তুত থাকবেন। এই সময়ে স্বাধীনতাবিরোধী শক্তিকে আর মাথাচাড়া দিয়ে উঠতে দেয়া যাবে না। ইউনিয়ন পর্যায়ে বিএনপি পদযাত্রার নামে যে নৈরাজ্য সৃষ্টির ডাক দিয়েছে মাঠে থেকে যুবলীগের নেতাকর্মীদের তা প্রতিহত করতে হবে।

 

বক্তারা আরও বলেন, শেখ হাসিনার সততা, সাহসিকতা ও দেশপ্রেম বাংলাদেশকে মর্যাদাশীল ও উন্নয়নশীল দেশ হিসেবে প্রতিষ্ঠা করেছে। সমৃদ্ধির পথে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। শেখ হাসিনার মিশন এখন স্মার্ট বাংলাদেশ। আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে পুনরায় আওয়ামী লীগকে নির্বাচিত করতে যুবলীগের নেতাকর্মীরা অতন্ত্র প্রহরী হিসেবে কাজ করবে। এসময় তিতাস উপজেলা আওয়ামী যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ.কম/সা.হ.প্র/জাহাঙ্গীর

Link copied!