AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কক্সবাজারে সহযোগীসহ ইজিবাইক চালক হত্যাকারী গ্রেফতার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,কক্সবাজার
০৭:২৬ পিএম, ১৯ ফেব্রুয়ারি, ২০২৩
কক্সবাজারে সহযোগীসহ ইজিবাইক চালক হত্যাকারী গ্রেফতার

কক্সবাজারের ঈদগাঁওতে চাঞ্চল্যকর ইজিবাইক (টমটম) চালক হত্যাকান্ডে জড়িত মো.মোরশেদ ও তার সহযোগীকে আটক করেছে র‌্যাব।

 

গত ১৮ ফেব্রুয়ারী রাতে কক্সবাজার পৌরসভা ৪নং ওয়ার্ড উত্তর টেকপাড়া জনতার সড়কের জনৈক বোরহান উদ্দিন এর ভাড়া বাসায় ও পিএমখালীতে এ অভিযান চালায়। গত ৯ ফেব্রুয়ারী সকাল ৮ টার সময় কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদ ইউনিয়নের মিয়াজী পাড়া এলাকার সুপারি বাগান থেকে টমটম চালক মোরশেদ আলম (২০) এর লাশ উদ্ধার করা হয়। সে কক্সবাজার সদরের চৌফলদন্ডী ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের শামসুল আলমের ছেলে।

 

র‌্যাব ১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী জানান, গত ১৮ ফেব্রুয়ারী সন্ধ্যা ৬ টার সময় কক্সবাজার পৌরসভা ৪নং ওয়ার্ড উত্তর টেকপাড়া জনতার সড়কের জনৈক বোরহান উদ্দিন এর ভাড়া বাসায় এ অভিযান চালানো হয়। এসময় গ্রেফতার করা হয় কক্সবাজার সদরের জালালাবাদ মিয়াজী পাড়ার আবদু শুক্কুরের ছেলে মোরশেদ আলম(৩১)কে। এসময় তার কাছ থেকে নিহত মোরশেদ আলমের ব্যবহৃত মোবাইল সেটটি উদ্ধার করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে উক্ত হত্যাকান্ডের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে এবং ঘটনার সাথে সম্পৃক্ত অন্যান্য সহযোগীদের পরিচয় প্রকাশ করে।

 

তিনি আরও জানান, ১৮ ফেব্রুয়ারী  রাত ৮ টায় কক্সবাজার সদর থানাধীন পিএমখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডস্থ পশ্চিম মুহসিনিয়া পাড়ায় অভিযান চালিয়ে মোঃ শাহ আলম (৪২) কে গ্রেফতার করা হয়। সে সদরের ভারুয়াখালী ইউনিয়নের চৌধুরী পাড়ার ছগির আহমদের ছেলে। এসময় ছিনতাইকৃত টমটমটিও উদ্ধার করা হয়েছে।

 

গ্রেফতারকৃতরা অটোরিকশা ছিনতাইকারী চক্রের সদস্য। তাদেরকে কক্সবাজার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!