AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেস থেকে বাড়ি ফেরার পথে ৫ দিন ধরে নিখোঁজ দুই ছাত্রী


Ekushey Sangbad
মানিক সাহা, গাইবান্ধা
০২:৩৫ পিএম, ৭ ফেব্রুয়ারি, ২০২৩
মেস থেকে বাড়ি ফেরার পথে ৫ দিন ধরে নিখোঁজ দুই ছাত্রী

শহরের ‘ছালমা মঞ্জিল’ নামের মেস থেকে গোবিন্দগঞ্জ নিজ বাড়িতে ফেরার পথে দুই কলেজ ছাত্রী নিখোঁজের অভিযোগ উঠেছে। এ ঘটনার  পাঁচ দিন পেরিয়ে গেলেও এখনও সন্ধান মেলেনি তাদের।

 

সোমবার (৬ ফেব্রুয়ারি) তাদের কোনো সন্ধান পায়নি বলে জানিয়েছে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান। গত (২ ফেব্রুয়ারি) তারা নিখোঁজ হবার পর পরিবারের পক্ষ থেকে গাইবান্ধা সদর থানায় সাধারণ ডায়রী করা হয়।

 

নিখোঁজ দুই ছাত্রীর বাবা রউফ মন্ডল ও আব্দুল লতিফ সরকার জানান, রিফাত জান্নাত ও লাবিবা খাতুন দুজনই উচ্চ মাধ্যমিকের দ্বিতীয় বর্ষের ছাত্রী। জান্নাত গাইবান্ধা সরকারি কলেজে এবং লাবিবা সরকারি মহিলা কলেজে পড়াশুনা করেন। তাদের বাড়ি গোবিন্দগঞ্জ উপজেলার রাখালবুরুজ ও পার সোন্দইল গ্রামে। একই এলাকার হওয়ায় তারা একসঙ্গে গাইবান্ধা শহরের পলাশপাড়ার ‘ছালমা মঞ্জিল’ নামের মেসে থাকতেন।

 

গত (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তারা বাড়ি যাওয়ার উদ্দেশে একসাথে মেস থেকে বের হয়ে বাস টার্মিনালের দিকে রওনা হন। কিন্তু দীর্ঘসময় পরও বাড়িতে না পৌঁছায় মোবাইলে যোগাযোগ করা হলে দুজনেরই মোবাইল তখন থেকে বন্ধ পাওয়া যায়।

 

লাবিবা খাতুনের বাবা আব্দুল লতিফ সরকার বলেন, মেয়ের কোন খোঁজ না পাওয়ায় বাড়িতে কান্নাকাটি চলছে। আমরা কোন কুলকিনারা পাচ্ছি না।  আমরা দুই পরিবারের আত্নীয় স্বজন থেকে পরিচিত এমন কোন জায়গা নেই যে খোঁজ নেইনি। কোথায়ও পাওয়া যাচ্ছে না।

 

এ ব্যাপারে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, ওই ছাত্রীদের নিখোঁজ দেখিয়ে থানায় দুটি পৃথক জিডি করেছে অভিভাবক। তাদের উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!