AB Bank
ঢাকা শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোলাপগঞ্জে জনপ্রতিনিধিদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সিলেট
১০:২১ পিএম, ৩১ জানুয়ারি, ২০২৩
গোলাপগঞ্জে জনপ্রতিনিধিদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

গোলাপগঞ্জে ৬৬জন জনপ্রতিনিধিদের বিরুদ্ধে মিথ্যা মামলার দায়েরের প্রতিবাদ ও মামলা প্রত্যাহারের দাবিতে বিশালমানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (৩১ জানুয়ারি) গোলাপগঞ্জ ইউনিয়ন পরিষদ সদস্য ফোরামের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্টিত হয়।

 

উপজেলার পৌর শহরের চৌমূহনীতে মানববন্ধনে সভাপতিত্ব করেন ইউনিয়ন পরিষদ সদস্য ফোরামের আহবায়ক ও ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান সেলিম আহমদ।

 

 সদস্য সচিব ইসমাইল আলীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, প্যানেল মেয়র হেলালুজ্জামান হেলাল, ইউপি চেয়ারম্যান এম কবির উদ্দিন, আমুড়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান কামরান আহমদ, ফারুক মাহমুদ, মিজানুর রহমান মিজান, আব্দুল মালিক ও তারেক আহমদ।

 

মানববন্ধনে উপজেলার ১১ ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার ও পৌরসভার কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, গোলাপগঞ্জের ৬৬জন জন প্রতিনিধিদেও বিরুদ্ধে এড মুজিবুর রহমান যে মামলা দায়েরের করেছেন তা উদ্দেশ্যপ্রণোদিত। অবিলম্বে মামলা প্রত্যাহার করা না হলে পরবর্তীতে উপজেলাবাসীর কাছে ক্ষমা চাইতে হবে। জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে হেরে জনপ্রতিনিধিদের বিরুদ্ধে মামলা করেছে।

 

নির্বাচনে ভোট না দেয়ায় মামলা করেছে মুজিবুর রহমান। মামলা প্রত্যাহার না করলে যেকোন সময় কর্মসূচী দিতে বাধ্য থাকবে বলে বক্তারা বলেন।

 

জেলা পরিষদের নির্বাচনের প্রায় দেড়মাস পর ১ জানুয়ারি সিলেটের জুডিসিয়াল ম্যাজিস্টেট আদালতে উপজেলার ৬৬জন জনপ্রতিনিধির বিরুদ্ধে মামলা দায়ের করেন পরাজিত সদস্য প্রার্থী এডভোকেট মোঃ মুজিবুর রহমান। মামলায় তিনি বিবাদীদের কাছে বিভিন্ন অংকের টাকা পান বলে দাবী করেছেন।

 

এ মামলা দায়েরের পর ফুসে উঠেন জনপ্রতিনিধিরা। তারা দফায় দফায় প্রতিবাদ সভা করেন মামলা প্রত্যাহারের দাবিতে। ১৪ জানুয়ারী সভা করে মুজিবুর রহমানকে অবাঞ্চিত ঘোষণা করা হয়। এর আগে ৪জানুয়ারি প্রতিবাদ সভায় ১০ জানুয়ারির মধ্যে এডভোকেট মুজিবুর রহমানকে মিথ্যা মামলার ব্যপারে ক্ষমা চাওয়ার আল্টমেটাম দেয়া হয়।

একুশে সংবাদ.কম/আ.খা.প্রতি/বি.এস

Link copied!