AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অনলাইন গেমে ৪ লাখ টাকা হেরে আত্মাহত্যার চেষ্টা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ঝিনাইদহ
০৪:০১ পিএম, ১৪ নভেম্বর, ২০২২
অনলাইন গেমে ৪ লাখ টাকা হেরে আত্মাহত্যার চেষ্টা

ঝিনাইদহর কোটচাঁদপুরে অনলাইন গেমে আসক্ত হয়ে ৬ মাসে খুইয়েছেন ৪ লাখ টাকা। এবার বিষপানে আত্মাহত্যার চেষ্টা করে ব্যর্থ হয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন মতিয়ার রহমান নয়ন (২২)। রবিবার সকালে এ ঘটনা ঘটেছে কোটচাঁদপুরের ফুলবাড়ি গ্রামে।

 

নয়নের চাচা বিল্লাল হোসেন বলেন, নয়ন ইন্টারনেট লাইনে কাজ করেন। আর বাকি সময় বাড়ির পাশের মাঠে গিয়ে মগ্ন থাকতো মোবাইলে। তবে কি করতো জানতাম না। বিষ খাওয়ার পর জানতে পারলাম অনলাইন গেম নিয়ে ব্যস্ত থাকতো সব সময়।

 

 তিনি বলেন, গেল ৪ মাসে নয়ন তাঁর মায়ের কাছ থেকে ৪ লাখ টাকার মত নিয়েছেন। রবিবার সকালে সর্বশেষ ৭ হাজার টাকা নেন। এরপর তা মোবাইলে ভরে চলে যায় মাঠে। কিছুক্ষন পর জানতে পারি সে বিষপান করছে।

 

 পরে তাকে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে ভর্তি করা হয়। বর্তমানে নয়ন কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। নয়ন কোটচাঁদপুর উপজেলার ফুলবাড়ি গ্রামের মোস্তফা কামালের ছেলে।

 

 এ ব্যাপারে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক কৃষ্ণ কমল পাল সাগর  বলেন, সকালে রাউন্ডের সময় নয়ন নামের রোগীকে আমি দেখেছি। সে ঘাস পোড়া বীষ খেয়েছেন। এতে করে মুখের ভিতর ক্ষতের সৃষ্টি হয়েছে। চিকিৎসা  চলছে। তবে শংকা মুক্ত বলা যাচ্ছে না।

 

 একুশে সংবাদ/ সু.কু.প্রতি/ রখ

 

 

 

 

  

 

 

 

Link copied!