AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ওমরপুর ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী রিয়াজুল


Ekushey Sangbad
চরফ্যাশন উপজেলা প্রতিনিধি, ভোলা
০৫:১৪ পিএম, ১ অক্টোবর, ২০২২
ওমরপুর ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী রিয়াজুল

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ভোলার চরফ্যাশন উপজেলার ওমরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী সমাজ সেবক ও ওমরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম রিজন।

 

তিনি দীর্ঘদিন ওমরপুর ইউনিয়নে প্রত্যেকটি ওয়ার্ড পর্যায়ে আগাম নির্বাচনী গণসংযোগ চালিয়ে আসছেন। সাধারন জনগনের আস্থাভাজন হিসিবে অসহায় মানুষের পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাই এলাকাবাসীর চাওয়া থেকেই তার নির্বাচন করার প্রত্যাশা।

 

চরফ্যাশন-মনপুরা মাটি ও মানুষের প্রাণ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি’র হাতকে শক্তিশালী করার লক্ষে দলীয় নেতাকর্মী ও এলাকার সাধারন মানুষের সঙ্গে মতিবিনিময়সহ বাড়ি বাড়ি ঘুরে উঠান বৈঠক করতে দীর্ঘপথ ছুটে বেড়াচ্ছেন ওমরপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে। করোনাভাইরাস ও বিভিন্ন দুর্যোগের সময় এলাকার অসহায় দরিদ্র পরিবারের মাছে ত্রাণ বিতরণ করাসহ প্রতিনিয়ত এলাকাবাসীর খোঁজখবর রেখেছেন রিয়াজুল ইসলাম রিজন।

 

রিয়াজুল ইসলাম রিজন বলেন, সে শতভাগ আওয়ামীলীগ পরিবারের সন্তান। বঙ্গবন্ধুর শাসনামলে আমার দাদা মরহুম আব্দুর রব মিয়া বৃহত্তর ৬টি ইউনিয়নের প্রেসিডেন্ট ছিলেন। তাঁরই ছোট ভাই মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক নেতাজী ছালামত উল্যাহ মিয়া চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে দীর্ঘদিন দায়িত্বে ছিলেন।

 

সেই সূত্রে বংশগত সবাই আওয়ামী রাজনীতির সাথে জড়িত। ছাত্র জীবনে ১৯৯৪ সালে প্রথম স্কুল ছাত্রলীগ কমিটিতে সাধারণ সম্পাদক পদে,  ১৯৯৯ সালে ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক এবং ফজলগঞ্জ বঙ্গবন্ধু পরিষদের ক্রীড়া বিষয়ক সম্পাদক নির্বাচিত হন। ২০০১ইং সালে জাতীয় নির্বাচনে কেন্দ্র কমিটির কোষাধ্যক্ষ।

 

২০০৬ থেকে ২০১১ইং সাল পর্যন্ত ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্বে থাকেন এবং পরবর্তী ইউনিয়ন আওয়ামী লীগের এি-বার্ষিক সম্মেলনে চরফ্যাশন-মনপুরার প্রাণপ্রিয় নেতা ও রাজনৈতিক অভিভাবক আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করেন।

 

পরবর্তী আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক থেকে ২০১৯ইং সালে ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে পূনরায় সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন।

 

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন আমি ওমরপুর ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে অঙ্গীকারবদ্ধ।

 

একুশে সংবাদ/মা.হো/এসএপি
 

Link copied!