AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদীতে হত্যা চেষ্টা মামলার দুই আসামি গ্রেফতার


Ekushey Sangbad
সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী
০৭:২৩ পিএম, ১০ আগস্ট, ২০২২
নরসিংদীতে হত্যা চেষ্টা মামলার দুই আসামি গ্রেফতার

ছবি: সংগৃহীত

নরসিংদীতে প্রকাশ্যে গুলি করে হত্যা চেষ্টা মামলার আসামি মোঃ সবুজ মিয়া (৩৬) ও মোঃ মানিক মোল্লা (৪২) নামে দুই জনকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করা হয়েছে। 

মঙ্গলবার (৯ আগস্ট) রাত নয়টার দিকে অভিযান চালিয়ে রায়পুরা থানা এলাকা ও পূর্ব পাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

বুধবার (১০ আগস্ট) দুপুর দেড়টার দিকে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ আল-আমীন।

গ্রেফতারকৃত আসামি সবুজ মিয়া রায়পুরা উপজেলার রায়পুরা পূর্বপাড়া এলাকার আফসার উদ্দিন আফসু মেকারের ছেলে এবং মানিক মোল্লা একই এলাকার মৃত সুলতান মোল্লার ছেলে।

সংবাদ সম্মেলনে জানানো হয় গত ৫ আগস্ট সন্ধা সাতটার দিকে রায়পুরা পূর্বপাড়া মক্কা মদিনা দোকানের সামনে রায়পুরা থানাহাটি এলাকার আলাউদ্দিনের ছেলে ব্যবসায়ী নাঈম মিয়াকে হত্যার উদ্দেশ্যে প্রকাশ্যে দুই রাউন্ড গুলি করে সন্ত্রাসী সবুজ মিয়া।

এ ঘটনায় নাঈম মিয়া বাদি হয়ে মোঃ সবুজ মিয়াকে আসামি করে ৯ আগস্ট রায়পুরা থানায় মামলা দায়ের করেন। পরে গোপন তথ্যের ভিত্তিতে আসামি সবুজ মিয়াকে গ্রেপ্তারে মঙ্গলবার রাতে অভিযানে নামে জেলা গোয়েন্দা পুলিশ।

এসময় রায়পুরা থানার নীলকুঠি এলাকা থেকে সবুজকে তার ব্যবহৃত অবৈধ একটি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়। পরবর্তীতে তার দেওয়া তথ্যমতে অবৈধ অস্ত্র গুলি সরবরাহকারী মানিক মোল্লাকে ওই রাতেই তার নিজ বাসার সামনের রাস্তা থেকে গ্রেফতার করা হয়।


 

 

একুশে সংবাদ/সা.হো/এস.আই
 

Link copied!