AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মিঠাবাড়ী কালাবাগা ও দক্ষিণ বিলের খাল পরিষ্কার কার্যক্রম সম্পন্ন 


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সাতক্ষীরা
১২:৪১ পিএম, ২৬ জুন, ২০২২
মিঠাবাড়ী কালাবাগা ও দক্ষিণ বিলের খাল পরিষ্কার কার্যক্রম সম্পন্ন 

ছবি: সংগৃহীত

সাতক্ষীরা জেলার তালা উপজেলার ০২ নং নগরঘাটা ইউনিয়নের মিঠাবাড়ী গ্রামের পানাকুড়ো থেকে বয়েরখোলা ব্রিজ পর্যন্ত খাল পরিষ্কারের কাজ করা হচ্ছে । 

নগরঘাটা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান লিপুর অর্থায়নে ও ০৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য শেখ সরোয়ারের নেতৃত্বে শনিবার (২৫ শে জুন) সকাল ০৭:০০ টা থেকে দুপুর ১:০০ টা পর্যন্ত এ খাল পরিস্কারের  কার্যক্রম চলছিলো। এ সময় মিঠাবাড়ী পানাকুড়ো বিল থেকে শুরু করে বয়েরখোলা ব্রিজ পর্যন্ত খাল পরিস্কার করা হয়। নগরঘাটা ০৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য শেখ সরোয়ার নিজে উপস্থিত থেকে এ কার্যক্রম পরিচালনা করেন এবং পানাকুড়ো বিল থেকে বয়েরখোলা ব্রিজ পর্যন্ত খাল পরিস্কার না হওয়া পর্যন্ত এ কার্যক্রম চলমান থাকবে। 

এ সময় ০২ নং নগরঘাটা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান লিপু বলেন, আমরা চাই আমাদের নগরঘাটা ইউনিয়নে যেনো বর্ষা মৌসুমের সময় জলাবদ্ধতা সৃষ্টি না হয়। সেজন্য খালগুলো এখনি পরিষ্কার করা হচ্ছে এবং বর্ষা মৌসুমে যাহাতে কেউ নেটপাটা না দেয় সেজন্য সবাই কে সর্তক করা হচ্ছে। যদি তাহারা এ নির্দেশনা না মানেন তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নগরঘাটা ০৪ নং ওয়ার্ডের  ইউপি সদস্য শেখ সরোয়ার বলেন, নগরঘাটা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান লিপু সার্বিক অর্থায়নে আমি নিজে উপস্থিত থেকে পানাকুড়ো বিলে হতে বয়েরখোলা ব্রিজ পর্যন্ত খাল পরিস্কার করার কাজ পর্যবেক্ষণ করছি। এই এলাকায় বর্ষা হলে পানি নিষ্কাশনের ভালো কোন ব্যবস্থা নেই। 

উল্লেখ যে, প্রতি বছর বর্ষা মৌসুমে বৃষ্টি হলে পানাকুড়ো বিল হতে বয়েরখোলা ব্রিজ পর্যন্ত বৃষ্টিতে ভরা থাকে। খালগুলো পরিষ্কার  করার ফলে এই সমস্যা থাকবে না বলে আশা করচ্ছেন এলাকাবাসী।

 

 

 

 

একুশে সংবাদ/সা.শু/এস.আই
 

Link copied!