AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শরণখোলায় সন্ত্রাসী হামলায় আহত ১


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৮:১৬ পিএম, ১৬ জানুয়ারি, ২০২২
শরণখোলায় সন্ত্রাসী হামলায় আহত ১

ছবি: একুশে সংবাদ

মাসুম বিল্লাহ, শরণখোলা প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলায় মো. হোসাইন মামুন ওরফে সুমন হাওলাদার (৩৫) নামের একজনকে কে কুপিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা। ১৫ জানুয়ারী শনিবার রাতে উপজেলার উত্তর তাফালবাড়ী গ্রামের আউয়াল মল্লিকের বাড়ীর সামনে এ ঘটনা ঘটে। শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. এস.এম ফয়সাল আহমেদ জানিয়েছেন, আহত সুমনের হাতে ও পায়ে গুরুতর জখম রয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার উত্তর তাফালবাড়ী গ্রামের মৃত. আবুল হাওলাদারের ছেলে সুমনের সাথে প্রতিবেশী ফরিদ খাঁন ও বেল্লাল খাঁনের সাথে জমি জমা সংক্রান্ত বিরোধ চলছিল। শনিবার রাত ৯টার দিকে উপজেলার রায়েন্দা ইউনিয়নের খাদা চৌরাস্তা বাজার নামক এলাকা থেকে সুমনের বাড়িতে যাবার পথে একই গ্রামের কবির খাঁনের পূত্র ফরিদ খাঁন ও মোতালেব খাঁনের পূত্র বেল্লাল খাঁনের নেতৃত্বে ৪/৫ জনের একটি সন্ত্রাসী দল দেশীয় ধাঁরালো অস্ত্র দিয়ে সুমনকে কুপিয়ে গুরুতর জখম করে। 

 

ঘটনার প্রতক্ষ্যদর্শী মো. সিদ্দিকুর রহমানের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাদের সহায়তায় রাত ১০টার দিকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে পরে তার শারিরীক অবস্থার অবনতি ঘটলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

 

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইদুর রহমান জানান, বিষয়টি তিনি শুনেছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

 

একুশে সংবাদ/এইচ আই

Link copied!