ঢাকা সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

কুমিল্লাকাণ্ড: জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন 


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৬:০৫ পিএম, ২১ অক্টোবর, ২০২১
কুমিল্লাকাণ্ড: জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন 

কুমিল্লা সহ সারাদেশের বিভিন্ন পূজা মন্ডবে পরিকল্পিত সাম্প্রদায়িক সন্ত্রাস কর্মকাণ্ডে জড়িত ব্যক্তি এবং এতে মদতদাতাদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবিতে মানববন্ধন করছে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির লালমনিরহাট জেলা শাখা।

বৃহস্পতিবার (২১অক্টোবর) বিকেলে লালমনিরহাট জেলা শহরের মিশনমোড় চত্ত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

একাত্তরের ঘাতক দালাল মির্মূল কমিটি লালমনিরহাট জেলা শাখার সভাপতি ময়নুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনটির লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক, এ্যাডঃ ময়েজুল ইসলাম ময়েজ,যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডঃ মামুন ইকবাল সহ বিভিন্ন স্তরের নেতাকর্মীগণ এছাড়া মানববন্ধনের সাথে একাত্মা ঘোষণা করে বক্তব্য রাখেন সাপ্টিবাড়ি কলেজের অধ্যক্ষ সুদান চন্দ্র রায়, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক, বদিউজ্জামান সোহাগ। বাংলাদেশে মহিলা আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাছুমা ইয়াসমিন, সদর উপজেলা পূজা উৎযাপন কমিটির সভাপতি এ্যাডঃ চিত্ত রঞ্জন রায়,নিরাময় ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক সামছুল আলম,সুশীল সমাজের প্রতিনিধিসহ প্রমূখ।

মানববন্ধনে উপস্থিত বক্তারা সরকারের নিকট দাবি করে বলেন,কুমিল্লাসহ সারাদেশের বিভিন্ন পূজা মন্ডবে হামলায় জড়িতদের গ্রেফতার সহ এদের মদতদানকারীদের আইনের আওতায় আনতে হবে।বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক চেতনার দেশ।এখানে ধর্ম নিয়ে রাজনীতি ও ব্যবসা কাম্য নয়। মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষে সংখ্যালঘু সুরক্ষা  আইন ও জাতীয় সংখ্যালঘু কমিশন গঠন করারও দাবি জানান তারা।

একুশে সংবাদ / জেবি/এএমটি