AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাউফলে জমজমাট নেশার বাজার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:১১ পিএম, ১৪ সেপ্টেম্বর, ২০২১
বাউফলে জমজমাট নেশার বাজার

মাদকের হাটে  পরিণত হয়েছে বাউফল উপজেলা শহরের বিভিন্ন এলাকা সেইসব স্পটে হাত বাড়ালেই মিলছে সব ধরনের মাদক শুধু মাদকসেবীর এই নয় মাদক ব্যবসায়ীরা বিভিন্ন স্পটে মাদক সরবরাহ করে থাকে মাদক সিন্ডিকেটের লোকজন অনেকটা প্রভাবশালী হওয়ায় এলাকার লোকজন তাদের বিরুদ্ধে কথা বলতে সাহস পায় না। 

মাদকের সহজলভ্যতার কারণে প্রতিদিনই বাড়ছে মাদকাসক্তের সংখ্যা এছাড়া মাদকের নেশায় ধ্বংস হয়েছে অনেক সম্ভাবনাময় তরুনের জীবন। আইন শৃঙ্খলা বাহিনী মাঝে মাঝে অভিযান চালালেও এতে মাদক বানিজ্যে কোন প্রভাব পড়ে না। স্থানীয়দের অভিযোগ অনেকটা উপর মহল কে ম্যানেজ করেই চলে এই মাদকের রমরমা বানিজ্য।  উপজেলার কালাইয়া দাসপাড়া কালিশুরী বাউফল পৌরসভা সভা সহ কয়েকটি ইউনিয়নের অন্তত ৫০ থেকে ৬০ টি স্পটে  নানা কৌশলে বিক্রি হয় এসব মাদক। সংশ্লিষ্ট সূত্র জানায় বর্তমানে উপজেলার অসংখ্য পয়েন্টে বিক্রি হচ্ছে ইয়াবা গাঁজা সহ বিভিন্ন প্রকার মাদকদ্রব্য,।

অনুসন্ধানে মিলেছে বাউফল উপজেলার কালাইয়া লঞ্চঘাট, ডালিমা ব্রিজ, নাজিরপুর বাংলাবাজার ,নাজিরপুর ছোট ডালিমা মাধ্যমিক বিদ্যালয় সড়ক,বাউফল পৌরশহর কাগজির পুল বাসস্ট্যান্ড, হাসপাতালের পুকুরপার গোলাবাড়ি ব্রিজ, নুরাইপুর লঞ্চঘাট, ল্যাংড়া মুন্সিরপুল,কালিশুরী ব্রিজ, বগা ফেরিঘাট বাহেরচর বাজার ব্রিজসহ বিভিন্ন পয়েন্টে দেদারসে বিক্রি হচ্ছে বিভিন্ন প্রকার মাদক দ্রব্য। 

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে মাঝে মধ্যে  কিছু মাদক ধরা পড়লেও মূলত ধরা পড়ছে বাহকরা। মূলহোতা থাকে ধরাছোঁয়ার বাইরে। তবে এ বিষয়ে বাউফল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (অসি) আল মামুন বলেন, মাদক বিক্রি ও মাদকের ব্যবহার বন্ধে  নিয়মিত অভিযান পরিচালনা করছি। এটা আমাদের নিয়মিত কাজ, আমাদের অভিযান অব্যাহত রয়েছে। 

একুশে সংবাদ/মুছা/আরিফ

Link copied!