AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দুর্বিত্তের আগুনে ঘরসহ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:০৩ পিএম, ২১ জুন, ২০২১
দুর্বিত্তের আগুনে ঘরসহ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা'র ইনাতগঞ্জ ইউনিয়নে দুর্বিত্তের আগুনে ঘরসহ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে। রবিবার দিবাগত রাত প্রায় ২টা ৩০মিনিটের সময় এ ঘটনাটি ঘটে। 

জানাযায়, উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের লামনীরপাড় গ্রামের খরছু মিয়া সাবেক মেম্বার এর লাকড়ির ঘরে আগুন লাগিয়ে দিয়েছে দুর্বিত্তরা। 

এব্যাপারে সাবেক মেম্বার খরছু মিয়া জানান,প্রতিদিনের মত গতরাতেও খাওয়াদাওয়া শেষ ঘুমেয়ে পড়েন তিনি হঠাৎ করে আগুনের তাপও আলো চোখে আসলে মুল ঘরের পিছনের দরজা খুলে আগুন দেখতে পান এবং তার দুই ভাতিজা কামরানও এরমরানকে দোয়ারের দুপাশে দেখতে পেয়ে চিৎকার করতে থকেন এবং দুয়ারটি আবার বন্ধ করে দেন। পরে খরছু মিয়ার নিকট আত্নীয় ও প্রতিবেশীদের ফোন দিলে তাদের আসা টের পেয়ে তারা দৌড়ে পালিয়ে যায়।


পরবর্তীতে সকলে সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসার পর  খরছু মিয়াও তার ঘরের কর্মচারি তার বাড়ির চারপাশে দেশীয় অস্ত্র সুপারি গাছের শলা দেখতে পান। পরে সবাইকে তিনি বিষয়টি অবগত করেন।

এব্যাপারে সাবেক মেম্বার বলেন,আমার ভাতিজারা আমাকে প্রাণে মারতে এসেছিল আমাকে না পেয়ে আমার ঘরে আগুন লাগিয়ে দেয় আমি তার আইনানুগ ব্যবস্থা নিব। এব্যাপারে অভিযুক্তদের ফোনে যোগাযোগের চেষ্টা করলে তাদেরকে পাওয়া যায়নি এবং এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় কোন অভিযোগের খবর পাওয়া যায়নি।

 


একুশে সংবাদ/নাজমুল ইসলাম 

Link copied!