AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সোনারগাঁয়ে হেফাজতের ভাংচুর ও অগ্নিসংযোগের মামলায় ইউপি চেয়ারম্যান আটক


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:১১ পিএম, ১৯ এপ্রিল, ২০২১
সোনারগাঁয়ে হেফাজতের ভাংচুর ও অগ্নিসংযোগের মামলায় ইউপি চেয়ারম্যান আটক

সোনারগাঁ উপজেলায় হেফাজত ইসলামের নেতা মাওলানাঃ মামুনুল ইস্যুকে কেন্দ্র করে হেফাজতের সহিংসতায় ভাংচুর অগ্নিসংযােগের ঘটনায় মামলার আসামি সোনারগাঁও  উপজেলার শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রবকে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা  পুলিশ।

 

সােমবার ( ১৮ ই এপ্রিল ) রাত সাড়ে ১১ টায় শম্ভুপুরা ইউপি কার্যালয়ের পার্শ্ববর্তী এলাকা থেকে তাকে সোনারগাঁ থানা পুলিশ গ্রেফতার করে।

 

সােনারগাঁ থানার সেকেন্ড অফিসার ইয়ায়ুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান , নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ( সার্কেল – খ ) শেখ বিল্লাল হােসেনের নেতৃত্বে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে বাথরুমে লুকালে সেখান থেকেই হেফাজতের সহিংসতার মামলার আসামী সােনারগাঁ উপজেলার জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রবকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

এসময় পুলিশি অভিযানে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ( সার্কেল – খ ) শেখ বিল্লাল হােসেনের সাথে উপস্থিত ছিলেন, সােনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান, সেকেন্ড অফিসার ইয়াউর রহমান সহ সােনারগাঁ থানা পুলিশের একটি টিম।

 

উল্লেখ্য, গত ৩ রা এপ্রিল নারায়ণগঞ্জের সােনারগাঁয়ে রয়েল রিসাের্টপ হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হক তার কথিত দ্বিতীয় স্ত্রীসহ আবরুদ্ধ হয় । এ ঘটনায় তার অনরসারীরা রয়েল রিসাের্ট , উপজেলা আওয়ামীলীগ অফিস ও যুবলীগ ও ছাত্র লীগের নেতাকর্মীদের বাড়িঘর ভাংচুর সাংবাদিকের উপর হামলা ও মহাসড়কে অগ্নিসংযােগ করে নাশকতা চলায়।

পরবর্তীতে এ ঘটনায় পুলিশ বাদি হয়ে ২ টি ও ক্ষতিগ্রস্তরা বাদি হয়ে ৫ টি মামলা দায়ের করেন । মামলা ৪৪৬ জনের নাম উল্লেখ করে ১৮০০ জনকে আসামী করা হয় । এ পর্যন্ত ৭ মামলায় পুলিশ ৬৪ জনকে গ্রেফতার করেছেন বলে জানা যায়।

Link copied!