AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেহেরেপুর জেলা ট্রাফিক পুলিশের সতর্কতা অভিযান


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:১৯ পিএম, ১৭ জানুয়ারি, ২০২১
মেহেরেপুর জেলা ট্রাফিক পুলিশের সতর্কতা অভিযান

মেহেরপুরের বিভিন্ন স্থানে জেলা ট্রাফিক পুলিশের সতর্কতা অভিযান পরিচালনা করা হয়েছে। রবিবার দুপুরে মেহেরপুর হোটেল বাজার মোড়ে টি এস আই উত্তম কুমারের নেতৃত্বে এই কার্যক্রম পরিচালনা করা হয়। 

এসময় তিনি বলেন, সাম্প্রতিক সময়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারীর কারণে রাস্তায় অন্যান্য যানবাহন চলাচল কম থাকায় মেহেরপুর শহরের বিভিন্ন সড়কে বেপরোয়া গতিতে প্রতিযোগিতা করে মোটরসাইকেল চালানোর কারণে সড়ক দুর্ঘটনার সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। যার ফলে ঝরে যাচ্ছে মূল্যবান প্রাণ ও পঙ্গুত্ব বরণ করছেন অনেকে। এমতাবস্থায় জনসাধারণের জীবন নিরাপদ রাখতে ও সড়কের শৃঙ্খলা ফেরাতে চেকপোস্টের মাধ্যমে বেপরোয়া গতিতে চালানো মোটরসাইকেল চালকদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হচ্ছে।

এসময় তিনি আরও বলেন, একটি মোটরসাইকেলে চালক ব্যতীত একজনের বেশী আরোহী বহন না করা, চালক ও আরোহী উভয়েই সঠিকভাবে হেলমেট ব্যবহার করা, বৈধ কাগজপত্র ও ড্রাইভিং লাইসেন্স ব্যতীত মোটরসাইকেল না চালানো, বেপরোয়া গতিতে মোটরসাইকেল না চালানো, উচ্চ শব্দকারী সাইলেন্সর ব্যবহার করে পরিবেশ দূষণ না করা, মোটরসাইকেলের লুকিং গ্লাস ব্যবহার করা এবং উল্টোপথে গাড়ী না চালানো, রাস্তা পারাপারে সতর্কতা, মোবাইল ফোনে কথা বলা অবস্থায় মোটর সাইকেল না চালানোর নির্দেশ দেন। এসময় আরও উপস্থিত ছিলেন, কনেষ্টেবল চাঁদ মন্ডল। 

একুশে সংবাদ/ হা.উ.জ/এস

Link copied!