AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধুনটে ২০ সিআইজি খামারি পেল প্রযুক্তি প্রদর্শনীর প্রণোদনা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৪৬ পিএম, ১৯ অক্টোবর, ২০২০
ধুনটে ২০ সিআইজি খামারি পেল প্রযুক্তি প্রদর্শনীর প্রণোদনা

ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রজেক্টের ফেজ-২ (এনএটিপি-২) আওতায় বগুড়ার ধুনট উপজেলায় ২০জন খামারির মাঝে প্রযুক্তি প্রদর্শনীর জন্য প্রণোদনা প্রদান করা হয়েছে।

সোমবার সকাল ১০টার দিকে উপজেলা প্রাণিসম্পদ কার্যালয় প্রাঙ্গনে গরু হৃষ্টপুষ্টকরণ ও গাভী পালন প্রযুক্তি প্রদর্শনীর জন্য সিআইজি খামারিদের হাতে প্রনোদনা উপকরণ তুলে দেয়া হয়।

ধুনট উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রনোদনা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল রনী, ধুনট উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ের ভ্যাটেরেনারি সার্জন ডা. মনিরুল ইসলাম, উপজেলা লাইভ স্টক এক্সটেনশন কর্মকর্তা (এনএপিটি-২) ডা. গাউসুর, উপজেলা লাইভ স্টক এক্সটেনশন কর্মকর্তা (এলডিডিপি) ডা. শিউলী আকতার, উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ের উপসহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা আনোয়ার হোসেন, উপজেলা এনএটিপি প্রকল্পের মাঠ সহকারী মাসুদ রানা, এনএটিপি (সীল) খায়রুল ইসলাম, পশু চিকিৎসক রনজু আহমেদ ও খামারি ওয়াসিম আকরাম প্রমুখ।

উল্লেখ্য, এনএটিপি-২ প্রকল্পের আওতায় উপজেলার ১০টি ইউনিয়ন থেকে গরু হৃষ্টপুষ্টকরণ প্রযুক্তি প্রদর্শনীতে ১০জন ও গাভী পালন প্রযুক্তি প্রদর্শনীতে ১০জন সিআইজি খামারি সদস্যের মাঝে প্রনোদনা হিসেবে নগদ অর্থ, দানাদার খাবার, চিটাগুড়, ভিটামিন, মিনারেল, কৃমির ইঞ্জেকশন, সাইন বোর্ড, রেজিষ্টার খাতা ও কলম বিতরণ করা হয়।

একুশে সংবাদ/এআরএম

Link copied!