AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপি-জামাতের নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:৪৯ পিএম, ৫ জুন, ২০২৩
বিএনপি-জামাতের নৈরাজ্যের  প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ

বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্য ও সহিংস রাজনীতি, প্রকাশ্যে অস্ত্রের মহড়া, জনগণ ও পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

 

সোমবার (৫ জুন) বিকালে ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ কার্যালয়ের সামনে এই প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

 

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ.এম. রেজাউল করিম রেজার নেতৃত্বে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল ২৩ বঙ্গবন্ধু এভিনিউ থেকে জিপিও মোড় হয়ে বায়তুল মোকারম দক্ষিণ গেইট, গুলিস্তান হল মার্কেট হয়ে যুবলীগ এর কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাপ্তি হয়।

 

প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে যুবলীগের নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে বিএনপি জামায়াতের দেশ বিরোধী সকল প্রকার ষড়যন্ত্র ও নৈরাজ্য রাজপথে থেকে প্রতিটি নেতাকমী প্রতিহত করার অঙ্গিকার ব্যক্ত করেন।

 

বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সহ-সভাপতি সোহরাব হোসেন স্বপন, আনোয়ার ইকবাল সান্টু, নাজমুল হোসেন টুটুল, কামাল উদ্দিন খান, আবু সাঈদ মোল্লা, দ্বীন মোহাম্মদ খোকা, সৈয়দ আহম্মেদ, মাহবুবুর রহমান পলাশ, যুগ্ম সাধারন সম্পাদক জাফর আহম্মেদ রানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক আরমান হক বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গোফরান গাজী, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক আলতাফ হোসেন, উপ-সমবায় সম্পাদক মোঃ নজরুল ইসলাম সরকার, সহ-সম্পাদক নাজির উদ্দিন আহম্মেদ, মোঃ নজরুল ইসলাম, জাহাঙ্গীর আলম মোল্লা, হাবিবুর রহমান পারভেজ, হারুনুর রশিদ, সাঈদ হাসান শিশির, সদস্য গোলাম মোস্তফা, শরিফুল ইসলাম বাচ্চু, মোঃ এম.আর. মিঠু, ঢাকা মহানগর দক্ষিণ এর অন্তর্গত ওয়ার্ড যুবলীগের ও সাবেক ছাত্রনেতৃবৃন্দ।

 

একুশে সংবাদ.কম/শ.ই/বিএস

Link copied!