AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জাবি ছায়া জাতিসংঘ সংগঠনের নেতৃত্বে ফারহান- মুগ্ধ


জাবি ছায়া জাতিসংঘ সংগঠনের নেতৃত্বে ফারহান- মুগ্ধ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় মডেল ইউনাইটেড ন্যাশনস অ্যাসোসিয়েশন (জেইউমুনা) এর কার্যনির্বাহী কমিটি ২০২৪-২৫ ঘোষণা করা হয়েছে। 

এতে জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের চতুর্থ বর্ষের (৪৯ ব্যাচ) শিক্ষার্থী  সাজিদ হাসান ফারহানকে সভাপতি এবং অর্থনীতি বিভাগের মো: সাকিবুর রহমান মুগ্ধকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন। 

শনিবার (৩ ফেব্রুয়ারী) সংগঠনের ৫১তম আবর্তনের নবীনবরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করা হয়। 

এসময় বিদায়ী কমিটির সভাপতি শেখ অম্লান আহমেদ প্রাচুর্য এবং সাধারণ সম্পাদক জেরিন তাসনিম লুবনা নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

নতুন এ কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে আইন ও বিচার বিভাগের সামিন ইয়াসার ইসলাম এবং যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের মো: সারজিউল সিফাত খান দায়িত্ব দেওয়া হয়েছে। তারা সবাই বিশ্ববিদ্যালয়ের ৪৯তম আবর্তনের শিক্ষার্থী। 

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টামণ্ডলী, বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক ড. আব্দুল্লাহ হেল কাফি, সরকার ও রাজনীতি বিভাগের অধ্যাপক ও সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক বশির আহমেদ, সংগঠনটির প্রতিষ্ঠাতা এবং কাউন্সিল অব ট্রাস্টিজের সভাপতি মোহাম্মদ রিয়াজুল করিম ও অন্যান্য সদস্যবৃন্দ।

 

একুশে সংবাদ/বিএইচ


 

Link copied!