AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশকে আনুষ্ঠানিকভাবে ধন্যবাদ জানালো আর্জেন্টিনা


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৬:৩৩ পিএম, ৪ জানুয়ারি, ২০২৩
বাংলাদেশকে আনুষ্ঠানিকভাবে ধন্যবাদ জানালো আর্জেন্টিনা

কাতার বিশ্বকাপ চলাকালীন সময় আর্জেন্টিনার প্রতি বাংলাদেশের সমর্থকদের উন্মাদনায় মন ছুঁয়ে যায় আর্জেন্টিনার জনগণের। এবার বাংলাদেশকে আনুষ্ঠানিকভাবে ধন্যবাদ দিতে গতকাল আর্জেন্টিনায় নিযুক্ত বাংলাদেশের অনারারি কনসাল লিয়ান্দ্রো গাবারদিকে আমন্ত্রণ জানিয়েছিলেন দেশটির ফুটবল নিয়ন্ত্রক সংস্থার সভাপতি ক্লদিও তাপিয়া।  

 

আর্জেন্টাইন গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, গাবারদির মাধ্যমে বাংলাদেশের ভক্তদের আর্জেন্টিনা জাতীয় দল ও অ্যাসোসিয়েশনের ধন্যবাদ পৌঁছে দেন এএফএ প্রধান।  

 

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, এএফএ সভাপতির অফিসে প্রায় ২০ মিনিটের মতো ছিলেন গাবারদি। সেখানে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনার এক পর্যায়ে বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলকে বাংলাদেশে আনার ব্যাপারে বাফুফের ইচ্ছার কথা জানিয়েছেন গাবারদি।

 

এএফএর বিবৃতিতে বলা হয়, এএফএ সভাপতির অফিসে প্রায় ২০ মিনিটের মতো বৈঠক করেন গাবারদি। এএফএর বিবৃতিতে বলা হয়, বিশ্বকাপ চলাকালে ‘এশিয়ান দেশটিতে আকাশি-সাদাদের প্রতি উন্মাতাল সমর্থন নিয়ে’ আলোচনা হয় দুই পক্ষে।

 

এএফএর বিবৃতিতে গাবারদির মন্তব্যও প্রকাশ করেছে, ‘বিশ্বকাপ চলাকালে ঢাকা এবং অন্যান্য শহরে সমর্থনের জন্য আর্জেন্টিনা জাতীয় দলের পক্ষ থেকে বাংলাদেশের সব মানুষের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ক্লদিও তাপিয়া।’

 

বিবৃতিতে গাবারদি বলেন, ‘বিশ্বকাপ চলাকালে ঢাকা এবং অন্যান্য শহরে ভালোবাসামাখা সমর্থনের জন্য জাতীয় দলের পক্ষ থেকে বাংলাদেশের সব মানুষের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ক্লদিও তাপিয়া।’

 

বাংলাদেশে আর্জেন্টিনা দলের প্রতি এই অকুণ্ঠ সমর্থন কেবল মেসিদের দেশেই নয়, আন্তর্জাতিক বিভিন্ন সংবাদমাধ্যমেও প্রচার করা হয়।

 

একুশে সংবাদ/স.প্রতি/এসএপি

Link copied!