AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপির নেতাকর্মীরা ক্লান্ত ও হতাশ: কাদের


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:৪৮ পিএম, ১৯ মার্চ, ২০২৪
বিএনপির নেতাকর্মীরা ক্লান্ত ও হতাশ: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির নেতারা ক্লান্ত, কর্মীরা হতাশ। এ অবস্থায় গালিগালাজ করা ছাড়া তাদের করার কিছু নেই। দলটি এখন ইফতার পার্টির নামে সরকারের অন্ধ সমালোচনা করছে।

মঙ্গলবার (১৯ মার্চ) রাজধানীতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, সরকারের বেধে দেওয়া কিছু পণ্যের দাম এরই মধ্যে কমেছে। অন্যান্য পণ্যের দামও মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে রাখতে সরকারের চেষ্টার কোন কমতি নেই।

আওয়ামী লীগের বিরুদ্ধে বিএনপিকে ভাঙ্গার অভিযোগ নিয়ে জানান, আওয়ামী লীগে কোন দুর্ভিক্ষ বা দুর্বলতা নেই যে বিএনপি থেকে লোক এনে পূরণ করতে হবে। তিনি বলেন, বিএনপির নেতাকর্মীরা এখন ক্লান্ত ও হতাশ। ইফতার পার্টির নামে তারা ঢালাওভাবে সরকারের সমালোচনা ও আওয়ামী লীগের নামে গীবত করছে।

তিনি বলেন, বাংলাদেশের গণতন্ত্রের মানদন্ড ঠিকই আছে। এখানে সুযোগ নেই নির্বাচন ছাড়া কাউকে ক্ষমতায় বসিয়ে দেওয়ার।

আওয়ামী লীগের মনোনয়নে নির্বাচিত সংসদ সদস্য ক্রিকেটার সাকিব আল হাসানের নির্বাচনের আগে বিএনএম দলে যোগ দেওয়া নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন,  এখন সাকিব আওয়ামী লীগের টিকিটে জয়লাভ করেছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন চাওয়ার সময়ই তিনি দলের প্রাথমিক সদস্য হন। তার আগে দলের কেউ ছিলেন না। আমি বিষয়টা গণমাধ্যমে দেখেছি। এর আগের বিষয়টি আমাদের জানা নেই। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজম,  দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সহ কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ। 


একুশে সংবাদ/ন.প্র/জাহা

 

Link copied!