AB Bank
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জনসভা বুধবার


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:২২ পিএম, ৮ জানুয়ারি, ২০২৪
সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জনসভা বুধবার

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জনসভা করবে আওয়ামী লীগ। 

বুধবার (১০ জানুয়ারি) বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত জনসভায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

সোমবার (৮ জানুয়ারি) আওয়ামী লীগের পক্ষ থেকে এ কথা জানান দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় পেয়ে টানা চতুর্থ মেয়াদে সরকার গঠন করতে যাচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। সব শঙ্কা উড়িয়ে বিজয়ের উল্লাসে ভাসছে পুরো দেশ। ভোটারদের আকাঙ্ক্ষা পূরণে সবসময় পাশে থাকার প্রতিশ্রুতি জয়ীদের।

রোববার (৭ জানুয়ারি) দিবাগত রাত ৪টা পর্যন্ত বেসরকারিভাবে পাওয়া ২৯৮ আসনের ফলাফলে দেখা যায়, শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ পেয়েছে ২২৪ আসন। আর আওয়ামী লীগের প্রধান প্রতিদ্বন্দ্বী দল জাতীয় পার্টি পেয়েছে ১১টি আসন। তবে স্বতন্ত্র প্রার্থীদের জয়ের হার এবার বেশি। তারা ৬২টি আসনে জয় পেয়েছেন। আর অন্যান্য দল পেয়েছে একটি আসন।

এরমধ্যে অনিয়ম-সংঘর্ষের ঘটনায় ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের একটি কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ হয়ে যায়। এ আসনের ফলাফল স্থগিত রয়েছে। আর স্বতন্ত্র প্রার্থীর মৃত্যুর কারণে নওগাঁ-২ আসনে পরে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এবারের নির্বাচনে বিজয়ী হওয়ায় ২০০৯ সাল থেকে টানা চতুর্থ ও মোট পঞ্চমবারের মতো সরকার গঠন করবে আওয়ামী লীগ। আর দলটির সভাপতি ও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব নেবেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!