AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খিলগাঁওয়ে কবার্ডভ‍্যানের ধাক্কায় এক নারীর মৃত্যু


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
১১:৫০ এএম, ১৯ নভেম্বর, ২০২৩
খিলগাঁওয়ে কবার্ডভ‍্যানের ধাক্কায় এক নারীর মৃত্যু

রাজধানীর খিলগাঁওয়ের পুলিশ ফাঁড়ির সামনে রাস্তা পারাপারের সময় কবার্ড ভ্যানের ধাক্কায়  বিলকিস আক্তার (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন।

শনিবার(১৮ নভেম্বর)রাত সাড়ে দশটার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত বারোটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতকে(ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার স্বামী আব্দুর রউফ জানান, রাতে আমরা স্বামী স্ত্রী পায়ে হেঁটে বাসায় যাবার পথে খিদমা হাসপাতাল  ও পুলিশ ফাঁড়ির সংলগ্ন সামনের  রাস্তা পারা পার হওয়ার সময় বেপরোয়া একটি কবার্ডভ্যান আমার স্ত্রীকে ধাক্কা দিলে এতে আমার স্ত্রী রাস্তার পাশে ছিটকে পড়েন। পরে  গুরুতর আহত অবস্থায়  আমার স্ত্রীকে স্থানিয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়.সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে আমার স্ত্রীকে চিকিৎসক মৃত বলে জানান।

তিনি আরো বলেন,আমাদের গ্রামের বাড়ি গাজীপুর জেলার, শ্রীপুর থানার,বালিয়াডাঙ্গা গ্রামের হাসান আলীর মেয়ে, নিহত এক ছেলে এক মেয়ের জননী ছিলেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে বিষয়টি খিলগাঁও থানাকে জানানো হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!