AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই: পার্বত্যমন্ত্রী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,বান্দরবান
০৬:৫১ পিএম, ৭ জানুয়ারি, ২০২৩
স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই: পার্বত্যমন্ত্রী

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই।  

 

শনিবার (৭ জানুয়ারি) বান্দরবানের থানচিতে স্থানীয় মাল্টিপারপাস হলরুমে শীতার্ত গরিব ও দুস্থদের মাঝে শীতবস্ত্র, কৃষি উপকরণ, যন্ত্রপাতি ও সেলাই মেশিনসহ বিভিন্ন উপকরণ বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন। স্থানীয় প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজনে করে।

 

প্রধান অতিথির বক্তব্যে বীর বাহাদুর উশৈসিং বলেন, সরকারের উন্নয়নে বাধা দিলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। জঙ্গি ও সন্ত্রাসীদের রুখে দাঁড়ানো আইনশৃঙ্খলা বাহিনীর একার কাজ নয়। সাধারণ জনগণ, জনপ্রতিনিধি, প্রশাসন ও হেডম্যানসহ সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দুর্নীতি ও সন্ত্রাস নির্মূলে কাজ করতে হবে।  

 

তিনি আরো বলেন, পার্বত্য চট্টগ্রামসহ সারাদেশের মানুষ আগামীতে শিক্ষা, যোগাযোগ, স্বাস্থ্য, পরিবেশ ও কৃষি খামারসহ সকল উন্নয়ন কার্যক্রম অব্যাহত রাখতে চাইলে আগামীতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে পার্বত্য চট্টগ্রামসহ সারাদেশের বিধবা, প্রতিবন্ধী, বয়স্ক ও দুগ্ধভাতাসহ নানা ধরনের উন্নয়ন প্রকল্প গ্রহণ করে।  

 

অনুষ্ঠানে বান্দরবান জেলা প্রশাসনের স্থানীয় সরকারের উপ-পরিচালক মো. লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহ আলম, থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো আবুল মুনসুর প্রমুখ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/এ.হ.প্রতি/এসএপি

Link copied!